শেখ হাসিনা আগুন নিয়ে খেলছেন : মুফতী ফয়জুল হক জালালাবাদী

হেফাজতে ইসলাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট মহানগর সেক্রেটারি মুফতী ফয়জুল হক জালালাবাদী বলেন, হেফাজতে ইসলাম-এর আমীর এশিয়া মহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন, বাংলার ওলামা-মাশায়েখদের পথ প্রদর্শক, জাতীয় ঐক্যের প্রতীক, তৌহিদী জনতার নয়ন মণি, আধ্যাত্মিক জগতের ওলিয়ে কামেল, কওমী মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, ইসলামী ঐক্যজোট, নেজামে ইসলাম, জমিয়তে ওলামায়ে ইসলাম, খেলাফতে মজলিশসহ অগণিত ইসলামী দল ও প্রতিষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক ও পরামর্শক। আল্লামা আহমদ শফীর ওয়াজ এর বক্তব্যকে নিয়ে প্রধানমন্ত্রীসহ মন্ত্রীবর্গের সদস্যরা যে ধরনের বক্তব্য দিয়ে যাচ্ছেন, এটা অত্যন্ত অনাকাঙ্খিত ও দুঃখজনক। আল্লামা আহমদ শফীর বক্তব্য নিয়ে বিভ্রান্তি সৃষ্টির কোন অবকাশ নাই। তার বক্তব্যকে খ-িতভাবে এবং বক্তব্যের ধারা বর্ণনাকে ব্যাহত করে বক্তব্যের পূর্বের ও পরের সামঞ্জস্যতা রক্ষা না করে বক্তব্য কাট-ছাঁট করে মধ্যখান থেকে অসম্পূর্ণ বক্তব্যের ভিডিও ক্যাসেট তৈরি করে এবং আরো অগ্রসর হয়ে আধুনিক প্রযুক্তির আশ্রয় নিয়ে কারসাজি ও ধোঁকাবাজির মাধ্যমে বিকৃতভাবে বক্তব্য উপস্থাপন করে নাস্তিক-মুরতাদ অনুসারী বিশেষ মহল জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির অপপ্রয়াসে লিপ্ত হয়েছে। অথচ আমরা দেখতে পাই-হেফাজতের আমীর আল্লামা আহমদ শফী যেখানেই ওয়াজ করেছেন, বক্তব্য দিয়েছেন শুধুমাত্র ১৩ দফা দাবির সুষ্ঠু ব্যাখ্যা করেছেন। ১৩ দফা দাবির কোথাও নারী বন্দীর কথা উল্লেখ নেই। আছে শুধু নারীর মুক্তি ও নারীর ন্যায্য অধিকার আদায়ের কথা। নাস্তিক-মুরতাদ ও ইসলামবিদ্বেষী চক্রের পৃষ্ঠপোষক শেখ হাসিনাসহ সকল নাস্তিকরাই নারীদেরকে হেফাজতের প্রতি ঘৃণা জন্মানোর জন্য মিথ্যাচার করছেন।
আল্লামা আহমদ শফীর সাথে ধাক্কা দিয়ে ইসলামী নূরের ঈমানী আগুনের সাথে খেলা করবেন না। আপনি নিজেই আপনার পাতানো আগুনে জ্বলে পুড়ে শেষ হয়ে যাবেন।
গতকাল মঙ্গলবার হেফাজতে ইসলাম সিলেট মহানগরের এক জরুরী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। সহ-সভাপতি প্রিন্সপাল মাওলানা নাছির উদ্দিনের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মাওলানা আছলাম রহমানীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি মাওলানা শায়েখ আব্দুল মতিন ধনপুরী, সহ-সভাপতি হাফেজ মাওলানা শায়েক মুহসনি আহমদ, হাফেজ মাওলানা মনসুরুল হাসান রায়পুরী, মাওলানা রেজাউল করিম কাসিমী, মাওলানা শাহ আশরাফ আলী মিয়াজানী, মাওলানা হাফেজ খলিলুর রহমান, মাওলানা মাশুক আহমদ সালামী, মাওলানা খলিলুর রহমান, মাওলানা হাফেজ আব্দুর রহমান সিদ্দিকী, মাওলানা নজরুল ইসলাম সিকদার, মাওলানা আব্দুল মতিন নবীগঞ্জী, মাওলানা আছরারুল হক, প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা হাবিব আহমদ শিহাব প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button