সরকারের সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে : শেরপুরে মাওলানা ইসহাক

Ishaq১৮ দলীয় জোটের  সমাবেশ সফল করার লক্ষ্যে খেলাফত মজলিসের পথ সভা শুক্রবার বিকালে সিলেটের প্রবেশ পথে শেরপুর গোলচত্ত্বরে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসহাক।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ইসলামকে বাঁচাতে, ইসলামী রাষ্ট্র গড়তে খেলাফত মজলিসের বিকল্প নেই। খেলাফতের মাধ্যমে বর্তমান সরকারের সকল নৈরাজ্য, লুণ্ঠন, জুলুম-নির্যাতনের জবাব দিতে হবে। সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন শনিবারের ১৮দলীয় জোটের সমাবেশে সকলকে উপস্থিত থেকে এ সরকারের সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।
সদর উপজেলা সভাপতি মাওলানা আব্দুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে ও সৈয়দ সাইফুর রহমান ও আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় পথ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যাপক মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী, খেলাফত মজলিস মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মুনতাসির আলী, মৌলভীবাজার জেলা সভাপতি অধ্যাপক আব্দুস সবুর, জেলা সাধারণ সম্পাদক ও রাজনগর উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আহমদ বেলাল প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button