সিলেটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় অর্থমন্ত্রী নির্বাচিত

Malসিলেট জেলার ৫টি সংসদীয় আসনে ভোটযুদ্ধে নামছেন ১১জন প্রার্থী। সিলেট ১ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংসদ নির্বাচিত হয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দল মুহিত। আর বাকি ৫আসনে অনুষ্টি হবে ভোটযুদ্ধ। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৫জানুয়ারী এ নির্বাচন অনুষ্টিত হবে। শুক্রবার ছিল মনোনয়ন প্রত্যাহারের শেষদিন। ওইদিন সিলেট-১ আসনে জেপি প্রার্থী ইপতেখার আহমদ লিমন তার মনোনয়ন প্রত্রাহার করে নেয়ায় আওয়ামীলীগ প্রার্থী অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংসদ নির্বাচিত হয়েছেন।
সিলেট-২ আসনে যারা প্রার্থী রয়েছেন তারা হলেন, বর্তমান এমপি শফিকুর রহমান চৌধুরী, সদ্য পদত্যাগী বিশ্বনাথ উপজেলার চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা মুহিবুর রহমান, জাতীয়পার্টির কেন্দ্রীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক এহিয়া চৌধুরী ইয়াহিয়া।
সিলেট-৩ আসনে প্রার্থী হচ্ছেন মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস এমপি, জাতীয়পার্টির উসমান আলী।
সিলেট-৪ আসনে ইমরান আহমদ এমপি ও যুক্তরাস্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ।
সিলেট-৫ আসনে সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা মাসুক উদ্দিন, জাতীয়পার্টি যুগ্ন মহাসচিব ও সিলেট জেলা সভাপতি সেলিম উদ্দিন ।
সিলেট-৬ আসনে আওয়ামী লীগ প্রার্থী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ ও জাতীয়পার্টি যুগ্ন মহাসচিব সেলিম উদ্দিন। সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা আজিজুল ইসলাম জানিয়েছেন, শেষদিন শুক্রবার মাত্র দুই প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। তার হচ্ছেন সিলেট-১ আসনে জেপির ইফতেখার আহমদ লিমন ও সিলেট-৩ আসনে ব্যারিস্টার হক ইনামুল। আজ শনিবার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button