দ্বিতীয় মহানন্দা সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

PMচাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সাহেবের ঘাটে ৭০ কোটি টাকা ব্যয়ে নির্মিত দ্বিতীয় মহানন্দা (শেখ হাসিনা) সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার দুপুর ১টায় ৫৪৭ মিটার দীর্ঘ দ্বিতীয় মহানন্দা সেতুর উদ্বোধন করেন তিনি। এই সেতুর নতুন নামকরণ শেখ হাসিনার নামে করা হয়েছে।
এর আগে বেলা সোয়া ১২টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটির চাঁপাইনবাবগঞ্জের আ আ ম মেজবাউল হক স্টেডিয়ামে অবতরণ করে।
সেতু উদ্বোধনের পর প্রধানমন্ত্রী সার্কিট হাউসে নামাজ ও মধ্যাহ্ন বিরতির পর দুপুর সোয়া ২টায় চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে যুব প্রশিক্ষণ কেন্দ্র, বীনা উপকেন্দ্র, চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের নবনির্মিত ভবন, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের একাডেমিক ভবন ও বিভিন্ন কলেজের ভবনসহ প্রায় ৩০০ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন ও গোমস্তাপুর ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন করবেন।
এদিকে একইসঙ্গে প্রধানমন্ত্রী জেলা সদর হাসপাতালকে আধুনিক হাসপাতাল ভবন তৈরির জন্য ২৫০ শয্যায় উন্নীতকরণ, কানসাট-রহনপুর-ভোলাহাট সড়ক উন্নয়ন, চাঁপাইনবাবগঞ্জের আমনুরায় ১০০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র ও পদ্মানদীর ভাঙন থেকে আলাতুলী রক্ষা প্রকল্পের পদ্মাতীর সংরক্ষণ প্রকল্পের প্রায় ২৮০ কোটি টাকার প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।
এরপর বিকেলে চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button