ব্রিটেনে শিশুটির পরিবারের কোনও সদস্য নেই

১২ বছরের একমাত্র শিশু কন্যাকে রেখে করোনায় মারা গেলেন মা

৪৫ বছর বয়সী এক মা করোনাভাইরাসে আক্রান্ত হ‌য়ে ১২ বয়সী একমাত্র শিশু কন্যাকে রেখে মারা গেলেন। জনস্বাস্থ্য আধিকারিক এবং মানবাধিকার কর্মী রুটেন্দো মুকোতসানজেরা করোনাভাইরাসের কারণে মারা গেছেন, তাঁর ১২ বয়সী একমাত্র মেয়ে চিচিকে স্টাফোর্ডশায়ার এর আটোক্সেটারে রিনিউ চার্চ দেখাশোনা করতে রেখেছে।
করোনাভাইরাসে তার মাকে হারানো ১২ বছর বয়সী কিশোরী ব্রিটেনে পরিবারের কোনও সদস্য ছাড়াই রয়ে গেছে। গত ১০ এপ্রিল, রুটেন্দো মুকোতাঞ্জেরার কোভিড-১৯ এ আক্রান্ত হ‌য়ে ৪৫ ​​বছর বয়সে মারা যান। তিনি একজন বিশিষ্ট জনস্বাস্থ্য কর্মকর্তা ছিলেন, এর আগে জিম্বাবুয়ের ইনফ্রাস্ট্রাকচার ব্যাংকের হয়ে কাজ করেছিলেন তিনি।
রুটেন্দো তার মেয়ে চিয়দা কে রে‌খে যান যে চিচি নামে প‌রি‌চিত। ১২ বছর বয়সী এই শিশুটির বর্তমানে স্টাফোর্ডশায়ারের উটক্সেটারে রিনিউ চার্চের সদস্যরা দেখাশোনা করছেন, যেখানে মা ছিলেন একজন অনুগত সদস্য। চার্চের আধিকারিকরা জিম্বাবুয়ের চিচি পরিবারের সাথে এই শিশুটির আরও কোথায় যেতে হবে তা নিয়ে আলোচনা করেছেন।
চার্চের যাজক ম্যাথিউ মারে বলেছেন, চিচি তার মায়ের সা‌থে অবিচ্ছেদ্য ছিল এবং গভীর রাতে এই সংবাদটি জানার পর আমার মন খুব খারাপ হয়েছে। বর্তমানে চি‌চির যত্ন নেওয়া হচ্ছে এবং আমরা আগামী কয়েক সপ্তাহের মধ্যে চিচির দেখাশুনার ব্যবস্হা কর‌ছি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button