করোনাভাইরাসে ৫জন টিএফএল কর্মী মারা গেছেন

ট্রেড ইউনিয়ন অনুসারে লন্ডনের পাঁচ জন বাস শ্রমিক কোভিড-১৯ এ আক্রান্ত হ‌য়ে মারা গেছেন। শ্রমিকরা বাস চালাচ্ছিলেন, বা অন্য কাজ করছিলেন কিনা তা এখনও জানা যায়নি। ট্রেড ইউনিয়ন জানিয়েছে, ইউনিয়নটি চালক এবং যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে টিএফএল এর সাথে কাজ করছে।
লন্ডনের পরিবহন জানিয়েছে যে তারা তাদের সহকর্মীদের সাম্প্রতিক মৃত্যুর খবর শুনে অত্যন্ত দুঃখিত হয়েছে। একজন মুখপাত্র আরও বলেন, পরিবহন নেটওয়ার্ক কেবল জরু‌রি কর্মী‌দের জন্যই ছিল বলে ধারণা করা হচ্ছে।
টিএফএল এর ব্যবস্থাপনা পরিচালক গ্যারেথ পাওয়েল বলেছেন, বাসের শিল্পে সাম্প্রতিক সময়ে আমাদের সহকর্মীদের মৃত্যুর খবর শুনে আমরা অত্যন্ত দুঃখ পেয়েছি। আমাদের চিন্তাভাবনা তাদের পরিবার এবং বন্ধুবান্ধবদের সাথে রয়েছে।
কর্মী এবং গ্রাহকদের সুরক্ষা আমাদের অগ্রাধিকার এবং আমরা বাস সংস্থাগুলি, মেয়র এবং ইউনিট যারা বাসের নেটওয়ার্ক এবং গ্যারেজগুলি পরিচালনা করে এবং এটি ব্যবহার করে তাদের জন্য নিরাপদ রাখতে বিভিন্ন পরিবর্তন ও উন্নতি বাস্তবায়নের জন্য নিবিড়ভাবে কাজ করে যাচ্ছি।
লন্ডনবাসীদের কাছে আমাদের স্পষ্ট বার্তাটি সহজ – পরিবহন নেটওয়ার্ক কেবল মাত্র জরু‌রি কর্মী‌দের জন্য, যাদের একেবারে প্রয়োজনীয় যাত্রা করা দরকার। দয়া করে প্রত্যেকে বাড়িতে থাকুন, ভ্রমণ করবেন না এবং জীবন বাঁচান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button