নির্দেশনা উপেক্ষা করলে আরও বেশি প্রাণহানি ঘটবে: লন্ডন মেয়র

সাদিক খান লন্ডনবাসীদের করোনাভাইরাস লকডাউন চলাকালীন টিউব থেকে দূরে থাকার আহ্বান জানিয়েছেন এবং সরকারের দেয়া নিয়ম-নির্দেশনা উপেক্ষা করলে ‘আরও বেশি প্রাণ হারাবে’ বলে হুঁশিয়ারি ক‌রেন। লন্ডন মেয়র সতর্ক করেছেন যে করোনা ভাইরাস লকডাউনের সময় জনসাধারণ ‘সমস্ত অপ্রয়োজনীয় ভ্রমণ’ বন্ধ না করলে ‘আরও বেশি প্রাণহানী হবে’। সাদিক খান সোশ্যাল মিডিয়ায় জনগণকে সরকারের কথায় কান দেওয়ার এবং সতর্কতা অবলম্বন করতে ও বাড়িতে থাকার জন্য জনগণকে সতর্ক করেন, যদি না তারা মূল কর্মী হয় বা জরুরি কারণে যাতায়াত করে।
মি: খান টুইট বার্তায় বলেছেন, ‘‘আমি এটি আরও দৃঢ়তার সাথে বলতে পারি না, আমাদের এখন পাবলিক ট্রান্সপোর্টের সমস্ত অপ্রয়োজনীয় ব্যবহার বন্ধ করতে হবে। নিয়োগকর্তারা দয়া করে আপনার কর্মীদের বাড়ি থেকে কাজ করার জন্য একেবারে প্রয়োজনীয় না হলে সমর্থন করুন। এই নিয়মগুলি উপেক্ষা করার অর্থ আরও বেশি প্রাণহানী।
টিএফএল সার্কেল লাইন এবং ওয়াটারলু এবং সিটি লাইন স্থগিত করেছে এবং টিউব নেটওয়ার্কের অন্যান্য অংশে ফ্রিকোয়েন্সি হ্রাস করেছে। বাস সার্ভিসও হ্রাস করে দেওয়া হয়েছে। মি: খান আরও যোগ করেছেন, ক্রমবর্ধমান টিএফএল কর্মীরা অসুস্থ বা স্ব-বিচ্ছিন্ন রয়েছেন, আমরা বর্তমানে আমাদের চেয়ে বেশি পরিষেবা চালাতে পারি না। যদি আপনাকে কাজে যেতে হয় তবে দয়া করে রাশ ঘন্টা ভ্রমণ করবেন না – বিভিন্ন সময়ে যান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button