আন্ডারগ্রাউন্ডে ফোরজি চালু হচ্ছে ২০২০সালে

জুবিলি লাইনে মোবাইল নেটওয়ার্ক সরবরাহ করবে ওটু

২০২০ সালে জুবিলি লাইনে মোবাইল নেটওয়ার্ক সরবরাহ করবে ওটু। সংযোগের পরীক্ষার অংশ হিসাবে ফোরজি টানেলগুলিতে আসছে। ২০২০সা‌লের মার্চ থেকে, কীভাবে টিউবটিতে ফোরজি সংযোগ কাজ করতে পারে তা পরীক্ষা করার জন্য একটি বড় পাইলট প্রকল্প গ্রহণ করেছে ট্রান্সপোর্ট ফর লন্ডন (টিএফএল)।

নেটওয়ার্ক অপারেটরগুলির মধ্যে ওটু এই পরীক্ষায় অংশ নিবে। এটি ওয়েস্টমিনস্টার এবং ক্যানিং টাউনের মধ্যবর্তী জুবিলি লাইনে উত্তর গ্রিনউইচের ওটু অ্যারিনা যাওয়ার পথে গ্রাহকদের জন্য ফোরজি কভারেজটি শক্তিশালী করবে।

ফোরজি ট্রায়ালটি লন্ডনের মেয়র সাদিক খানের নগর জুড়ে ডিজিটাল সংযোগ বাড়ানোর বিভিন্ন পদক্ষেপের একটি অংশ। বর্তমানে আন্ডারগ্রাউন্ড এবং টিএফএল রেল পরিষেবা জুড়ে ২৬০ টি ওয়াইফাই সক্ষম স্টেশন রয়েছে, তবে টিউবটিকে মোবাইল সংকেতের জন্য ‘নো-স্পট’ হিসাবে বর্ণনা করে ওটু।

এই সংযোগ থেকে উপকার পেতে কোনও ওটু কন্ট্রাক্ট’র প্রয়োজন নেই, জুবিলি লাইনে ভোডাফোন থে‌কেও ফোরজি সং‌যোগ পাওয়া যা‌বে। ওটু টিএফএল এবং অন্যান্য মোবাইল নেটওয়ার্ক অপারেটরদের সাথে একাধিক নেটওয়ার্কের মাধ্যমে গ্রাহকদের সাথে সংযোগ স্থাপনের জন্য অংশীদার হয়ে কাজ করছে, তাই স্মার্টফোন ব্যবহারকারীরা টুইট, ইনস্টাগ্রাম ও চ্যাট জু‌বি‌লি লাইনের টানেলগুলিতে স্ক্রোল করতে পারবেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close