খালেদাকে হত্যার কথা বলিনি : ইনু

আমি খালেদা জিয়াকে পৃথিবী থেকে নয়, রাজনীতি থেকে বিদায় করার কথা বলেছি। আমার বক্তব্যে ‘হত্যা’ শব্দটি ব্যবহার করিনি, এটা সত্য নয়- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে দেয়া বক্তব্যের ব্যাখ্যা দিতে গিয়ে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এই কথা বলেন।
সমপ্রতি তথ্যমন্ত্রী এক আলোচনাসভায় বিএনপির চেয়ারপারসনকে হত্যার হুমকি দিয়েছেন বলে দলটির নেতারা অভিযোগ করেন। বিএনপি নেতাদের অভিযোগের জবাব দিতেই বুধবার বুধবার তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে ইনু এ কথা বলেন।
ইনু বলেন, “তিনি (খালেদা জিয়া) হেফাজতে ইসলাম, জামায়াতে ইসলাম নিয়ে রাজনীতি করলে জনগণই তাকে বিদায় করবেন।” জেনারেল জিয়া ক্যান্টনমেন্টকে কসাইখানা বানিয়েছিলেন অভিযোগ করে তথ্যমন্ত্রী বলেন, “ক্ষমতায় থাকতে তিনি পাঁচ হাজার সৈনিক এবং কর্নেল তাহেরকে হত্যা করেছিলেন। ১৩ দিনের ট্রাব্যুনালে ৫০০ সেনাকে ফাঁসি দিয়েছিলেন।”
খালেদা জিয়াকে উদ্দেশ্য করে ইনু বলেন, “বর্তমান প্রধানমন্ত্রীকে গ্রেনেড হামলা করতে চেয়েছিলেন। তাই প্রতিপক্ষকে পৃথিবী থেকে বিদায় জানানোর রাজনীতি বিএনপি করে। তারা প্রতিপক্ষকে ঘায়েল করে রাজনীতি করতে চায়। আমরা এটা করি না।”
জাসদ সভাপতি বলেন, “আমি হাসানুল হক ইনু উনাকে (খালেদা) কী বিদায় জানাবো। উনি নিজেই নিজেকে রাজনীতি থেকে মাইনাস করছেন।”

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button