টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা সিলেটে উঠার সিদ্ধান্ত ১৫ দিন পর

আগামী বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটের পর্দা উঠবে বাংলাদেশের মাটিতে। তবে সিলেট স্টেডিয়ামে বিশ্বকাপের ম্যাচ হবে কিনা এর জন্য আরো ১৫ দিন অপেক্ষা করতে হবে। মঙ্গলবার দুপুরে চতুর্থ বারের মতো সিলেট বিভাগীয় মাঠ পরিদর্শন করে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পর্যবেক্ষক দল।
তারা জানান, আগামী দুই সপ্তাহ পর পরিদর্শনে এসে কাজ সন্তেুাষজনক হলে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।
প্রাকৃতিক অপরূপ সৌন্দর্যে ঘেরা এ স্টেডিয়ামে ২০১৪ সালে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুত কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইসিসির ইভেন্ট ম্যানেজার ক্রিস টেটলি জানান, স্টেডিয়ামের কাজ দ্রুত এগিয়ে চলছে।
আগামী দুই সপ্তাহ পর আবারো তারা মাঠ পরিদর্শনে আসবেন। তখন বলা যাবে মাঠ প্রস্তুত হয়েছে কিনা। আগামী দুই সপ্তাহের মধ্যে দ্রুত কাজ সম্পন্ন হলে ভাগ্যনির্ধারণ হবে এ স্টেডিয়ামের আন্তর্জাতিক ভেন্যুর।
অন্যদিকে বিসিবির এডহক কমিটির সদস্য মাহবুব আনাম জানান, মাঠ নিয়ে অনিশ্চয়তার কোনো কারণ নেই। নির্ধারিত সময়ের মধ্যেই স্টেডিয়ামের কাজ সম্পন্ন হবে। আর এ স্টেডিয়ামেই ২০১৪ সালের অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের খেলা অনুষ্ঠিত হবে।
তিনি জানান, এ স্টেডিয়ামে আগামী বাংলাদেশ ও নিউজিল্যন্ড সিরিজের খেলাও অনুষ্ঠিত হবে। ৬ নভেম্বর এ সিলেট স্টেডিয়ামে বাংলাদেশ ও নিউজিল্যান্ড দলের মধ্যে একমাত্র টি-২০ ম্যাচটি হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button