এবার পাপারাৎজিদের শিকার প্রিন্স জর্জ

Prince Joergeব্রিটেনের প্রিন্স জর্জের ছবি তোলার জন্য পাপারাৎজিদের তৎপরতা সাম্প্রতিক মাসগুলোতে অনেক বেড়ে গেছে বলে রাজপরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। প্রিন্স জর্জ প্রিন্স উইলিয়াম এবং ডাচেস অব ক্যামব্রিজের প্রথম সন্তান।
কেনসিংটন প্যালেস থেকে বলা হচ্ছে, পাপারাৎজিরা কোনো কোনো ক্ষেত্রে বিপদজনক কৌশল অবলম্বন করছে। কেউ কেউ সীমা ছাড়িয়ে যাচ্ছেন বলেও অভিযোগ করেন কেনসিংটন প্যালেসের মুখপাত্র।
জার্মানি, ফ্রান্স, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং যুক্তরাষ্ট্রের কোনো কোনো প্রকাশনায় প্রিন্স জর্জের ‘অগ্রহণযোগ্য অবস্থার’ ছবি ছাপা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।
তিনি আরো বলেন, ডাচেস অব ক্যামব্রিজ যখন প্রাইভেট পার্কে তার ছেলের সাথে খেলা করছিলেন, তখন ফটোগ্রাফাররা লং রেঞ্জ লেন্স ব্যবহার করে তার ছবি তুলেছেন। এমনকি তারা রাজপ্রাসাদ থেকে বের হওয়া গাড়ির পেছনে ধাওয়া করেছেন।
প্লে গ্রাউন্ডে অন্য শিশুদের ব্যবহার করে প্রিন্স জর্জকে তারা তাদের ক্যামেরার আওতার মধ্যে টেনে এনেছেন।
উল্লেখ্য, প্রিন্স জর্জের দাদী প্রিন্সেস ডায়ানা এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছিলেন। প্যারিসের রাস্তায় পাপারাৎজিরা তার গাড়ির পিছু ধাওয়া করার পর এ দুর্ঘটনার শিকার হন তিনি। এই মর্মান্তিক ঘটনার পর ব্রিটিশ রাজপরিবারের সাথে পাপারাৎজিদের এ ধরণের আচরণ নিয়ে তীব্র বিতর্ক সৃষ্টি হয়। তীব্র সমালোচনার মুখে বেশিরভাগ ব্রিটিশ সংবাদপত্র ঘোষণা দেয় যে, তারা পাপারাৎজিদের তোলা এ রকম ছবি আর ছাপবে না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button