লতিফের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মিছিল সমাবেশ

Sylhet Olamaসিলেট সম্মিলিত উলামা মাশায়েখ পরিষদের নেতৃবৃন্দ বলেছেন, বর্তমান সরকারের সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকী মানবতার মুক্তি দুত মহানবী (সা.) ও  পবিত্র হজ্ব নিয়ে যে কটুক্তি করেছে তা কোন মুসলমান বরদাশত করতে পারে না। শুধু গ্রেফতার করলেই চলবে না, শান্তির ধর্ম ইসলাম ও বিশ্বনবীকে নিয়ে যাতে আর কোন নাস্তিক এমন  দুঃসাহস না দেখাতে পারে সে জন্য  লতিফকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। শতকরা  ৯০ ভাগ মুসলমানের দেশে লতিফের এমন ন্যাক্কারজনক কটুক্তি মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে। অবিলম্বে লতিফকে সর্বোচ্চ শাস্তির মাধ্যমে ক্ষুব্ধ মুসলমানদের দাবী পুরণে সরকারকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে হবে। অন্যথায় ওলি আউলিয়ার এই বাংলাদেশে উলামায়ে কেরামদের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ এ কথা বলেন।
মঙ্গলবার কেন্দ্রীয় বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে সম্মিলিত উলামা মাশায়েখ পরিষদ সিলেটের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু হয়ে চৌহাট্টা পয়েন্টে গিয়ে সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।
পরিষদের সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানীর সভাপতিত্বে এবং হাফিজ মাওলানা মিফতাহুদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পরিষদ নেতা ও শায়খুল হাদীস মাওলানা ওলিউর রহমান চৌধুরী, অধ্যক্ষ মাওলানা লুৎফুর রহমান, শায়খ মাওলানা আব্দুল মতিন, মুফতি মাওলানা আলী হায়দার, মাওলানা আব্দুল মুকিত, ক্বারী মাওলানা আলাউদ্দিন, মাওলানা খলিলুর রহমান, মাওলানা আ.ফ.ম শফিকুল ইসলাম, মাওলানা আব্দুস শহীদ, মাওলানা আশরাফ আলী, মাওলানা ফয়জুর রহমান ও মাওলানা খন্দকার আব্দুল ওয়াদুদ প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button