ঢাকা-সিলেট রুটে যাত্রা শুরু ইউএস-বাংলা এয়ারলাইন্সের

US Banglaঢাকা-সিলেট-ঢাকা রুটে যাত্রা শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। মঙ্গলবার বেলা ১টা ৩৫ মিনিটে ঢাকা থেকে ইউএস-বাংলার ফ্লাইট সিলেট এসে পৌঁছে। বেলা ১টা ৫৫ মিনিটে আবার সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যায়। চালুর প্রথম সাতদিন সপ্তাহে প্রতিদিন এ রুটে ফ্লাইট থাকবে বলে জানা গেছে। এরপর থেকে সপ্তাহে চারদিন ইউএস বাংলার বিমানে ঢাকা যাওয়া আসা করতে পারবেন সিলেটের যাত্রীরা। মঙ্গলবার ইউএসবাংলা এয়ারলাইন্সের পক্ষ থেকে এমনটি জানানো হয়।
ইউএস-বাংলা এয়ারলাইন্স অফিস সূত্রে জানা যায়, বাংলাদেশের আকাশপথ বিদেশী প্রতিষ্ঠানগুলো দখল করে আছে। দেশের কোনো প্রতিষ্ঠান এই ব্যবসায় দাঁড়াতে পারেনি। বাংলাদেশের বেসরকারী এয়ারলাইন্স প্রতিষ্ঠানগুলোর মধ্যে একমাত্র ইউএস-বাংলা এয়ারলাইন্সই একক মালিকানাধীন। ফলে এখানে মালিকানা নিয়ে ঝামেলা হওয়ার শঙ্কা নেই। গত ১ জুলাই থেকে এয়ারলাইন্সটির ফ্লাইট চালু করা হয়। সিলেটের প্রবাসীদের কথা চিন্তা করে মঙ্গলবার থেকে ঢাকা-সিলেট-ঢাকা রুটে ফ্লাইট শুরু হয়েছে। আগামী ৩ মাসের মধ্যে আন্তর্জাতিক রুটে ফ্লাইট চালু করা হবে বলে জানা গেছে।
ইউএস-বাংলা’র ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন বলেন, যাত্রীরা আমাদের অতিথি। তাই অতিথিদের যাতে কোনো সমস্যা না হয় এ ব্যাপারে আমরা সর্বদা সচেষ্ট থাকবো। কেবল আবহাওয়াজনিত সমস্যা ও বিমানবন্দরে ভিভিআইপিদের আগমন ছাড়া আমাদের ফ্লাইট কখনোই বিলম্ব বা বাতিল হবে না। যথাসময়ে যাওয়া আসা করবে। আমরা যাত্রীদের নিরাপত্তা ও আরামপ্রদ ভ্রমন নিশ্চিত তরতে চাই।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button