আ’লীগ আবারো ক্ষমতায় আসবে : জয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় বলেছেন, আমার কাছে তথ্য আছে, আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে। তিনি বলেন, বিএনপির অপপ্রচারের বিরুদ্ধে আমাদেরকেও প্রচারণায় নামতে হবে। এখন থেকে আগামী ছয় মাস বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের দুর্নীতি, সন্ত্রাস ও নির্যাতনের চিত্র তুলে ধরতে হবে।
গতকাল মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুবলীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।
সজীব ওয়াজেদ জয় বলেন, মানুষ যদি আওয়ামী লীগের দুর্নীতির কথা বলে, তাহলে তখন বলবেন, আসুন আমরা বিএনপির আমলের দুর্নীতির সঙ্গে এ আমলের দুর্নীতির তুলনা করি।
তিনি বলেন, বাংলাদেশকে আমরা সামনে এগিয়ে নিয়ে যেতে চাচ্ছি। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে আগামী ১০/১৫ বছরের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। বিএনপি ক্ষমতায় এলে আমরা কালো দিনে ফিরে যাবো।
জয় বলেন, দুর্নীতি, সন্ত্রাস ও নৈরাজ্য ফিরে আসবে বিএনপি ক্ষমতায় এলে। আওয়ামী লীগ ক্ষমতায় এলে বাংলাদেশের চেহারা বদলে দেবে। এ সময়  তিনি বলেন, আওয়ামী লীগ বিগত চার বছরে দেশকে যেভাবে উন্নয়ন করে সামনের দিকে এগিয়ে নিয়ে গেছে বিএনপি গত দু’বার ক্ষমতায় এসেও তা করতে পারেনি।
তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী ও হাওয়া ভবনের নায়ক তারেক রহমান আমার মাকে হত্যা করতে চেয়েছিল। তাই তার বিচার হবে। আওয়ামী লীগ সরকারের আমলে ‘হাওয়া ভবন’ নামে দেশে কোনো ভবন তৈরি হয়নি, ভবিষ্যতেও হবে না বলে জানান তিনি।
বিএনপি ক্ষমতায় আসলে দেশে আবারো হাওয়া ভবন তৈরি হবে। যে কোনো কাজ করতে গেলে চাঁদা দিতে হবে।
বিএনপির আমলে দেশে এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়নি অভিযোগ করে জয় বলেন, ওই সময় দেশে খাম্বা তৈরি হয়েছিল। কিন্তু বর্তমান সরকারের আমলে দেশে কয়েক হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button