ইহুদিরাই মুসলমানদের প্রধান শত্রু : আহমাদিনেজাদ

Ahmadiইরানের প্রেসিডেন্ট ড. মাহমুদ আহমাদিনেজাদ বলেছেন, ইহুদিবাদী ইসরাইল এবং বলদর্পী শক্তিই হচ্ছে সমস্ত মুসলিম জাতিগুলোর প্রধান শত্রু। এ ব্যাপারে কোনো প্রশ্ন নেই বলেও তিনি মন্তব্য করেন।
রাজধানী তেহরানের পররাষ্ট্র মন্ত্রণালয়ে বুধবার আয়োজিত এক ইফতার অনুষ্ঠানে ড. আহমাদিনেজাদ আরো বলেন, শত্রুরা চায় আমাদের দেশ ধ্বংস করতে, অনুন্নত রাখতে এবং সহিংসতা কবলিত অস্থিতিশীল দেশে পরিণত করতে।
তেহরানে নিযুক্ত মুসলিম দেশগুলোর রাষ্ট্রদূত ও প্রতিনিধিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
প্রেসিডেন্ট আহমাদিনেজাদ বলেন, বিশ্বের সব বলদর্পী শক্তি আঞ্চলিক ‌উন্নয়নশীল ও গরিব দেশগুলোকে বিচূর্ণ অবস্থায় দেখতে চায়। তারা সবসময় আমাদের সম্পদ শোষণ করার জন্য তাদের নিয়ন্ত্রণে রাখতে চায়। এছাড়া, শত্রুদের দেউলিয়া হয়ে যাওয়া অর্থনীতিকে চাঙ্গা করার জন্য আমাদের সবার অর্থনীতি তারা ধ্বংস করার ষড়যন্ত্র করে।
অনুষ্ঠানে ইরানের প্রেসিডেন্ট জোর দিয়ে বলেন, সমাজ বিবর্তনের ধারায় ইহুদিবাদীরা আমাদের কাছ থেকে স্বার্থ উদ্ধার করে নিচ্ছে কিনা তার দিকে সবসময় নজর রাখতে হবে।
ইসলামি প্রজাতন্ত্র ইরান কোনো নির্দিষ্ট সম্প্রদায় বা জাতিগোষ্ঠীর প্রতি পক্ষপাতিত্ব করে না বরং সব মানুষের অধিকার, মর্যাদা ও কল্যাণের কথা চিন্তা করে বলে উল্লেখ করেন তিনি।
বক্তব্যের শেষ পর্যায়ে ড. আহমাদিনেজাদ মুসলিম দেশগুলোর প্রতিনিধিদেরকে তার মেয়াদকালে বন্ধুত্ব, ভ্রাতৃত্ব ও সততাপূর্ণ সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button