আমি লজ্জিত, আমি লজ্জাবোধ করছি : কামরুল

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে সরকার এখনো ব্যবস্থা নিতে না পারায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, যদি আমাকে আপনারা প্রশ্ন করেন, মন্ত্রী পরিষদের একজন সদস্য হিসেবে কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারছেন না- এর জবাবে বলব, আমি লজ্জিত। আমি লজ্জাবোধ করছি, কেন একজন ফেরারি আসামির বিরুদ্ধে এখনো ব্যবস্থা নেয়া সম্ভব হচ্ছে না।
শুক্রবার সকালে রাজধানীর পাবলিক লাইব্রেরি মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত মরহুম মহিউদ্দিন আহমেদ ও মোহাম্মদ আবদুল হকের মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
কামরুল সাংবাদিকদের ওপর ক্ষোভ প্রকাশ করে বলেন, ভারতের কোনো পত্রিকায় সন্ত্রাসী দাউদ ইব্রাহিমের খবর প্রকাশিত হয় না। কিন্তু আপনারা ফেরারি আসামি তারেক রহমানের বক্তব্য যথেষ্ট গুরুত্ব সহকারে প্রকাশ করেন। যেভাবে তার বক্তব্য প্রকাশিত হয় তা আইনসিদ্ধ নয়।
কামরুল বলেন, অনেকেই বলছেন- তারেক রহমান পাগল ও বালক। কিন্তু আমি বলব সে পাগল নয়, বরং তার এই বক্তব্য সম্পূর্ণ পরিকল্পিত। ২০১৩’র শেষে বিএনপি জামায়াত সন্ত্রাস ও মানুষ হত্যা করেছিল। এখন মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির মাধ্যমে নতুন প্রজন্মকে বিভ্রান্ত করার জন্য তথ্য ও বাক সন্ত্রাস শুরু করেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button