অনৈক্যের সুযোগে ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে : আল্লামা শফী

Shofiহেফাজতে ইসলামের আমির দেশের শীর্ষ আলেম পীরে কামেল আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, মুসলমানদের ঈমানী দুর্বলতা ও অনৈক্যের সুযোগে ইসলামের দেশী-বিদেশী দুশমনেরা নানা অপপ্রচার ও ঘৃণা-বিদ্বেষ ছড়িয়ে মুসলমানদের ঈমানী চেতনাকে নষ্ট করার গভীর ষড়যন্ত্র করছে। সাংস্কৃতিক আগ্রাসন, বেহায়াপনা, উলঙ্গপনা ও নারী-পুরুষের অবাধ চলাফেরার বিস্তার ঘটিয়ে তরুণ সমাজকে বিভ্রান্ত করে ধর্মহীন করে গড়ে তুলতে চাইছে। তিনি বলেন, বর্তমান ঈমান, আমল ও ধর্মীয় অনুশাসন পালনে সাধারণ শিক্ষিত মুসলমানদের মধ্যে গাফিলতি দেখা যাচ্ছে। ইসলাম থেকে দূরে সরে পড়ার কারণেই মুসলমানরা নানা দুর্দশা ও ঘাতপ্রতিঘাতের শিকার হচ্ছে। সঠিকভাবে ধর্মীয় অনুশাসন মেনে চলার মাধ্যমেই কেবল এই বিপদ থেকে মুক্তি পেতে আল্লাহর সাহায্য আশা করা যায়। তিনি বলেন, ষড়যন্ত্রমূলক ওলামায়ে কেরাম ও অরাজনৈতিক সংগঠন হেফাজতে ইসলামের বিরুদ্ধে নানা মিথ্যাচার ও কাল্পনিক তথ্য প্রচার করে তৌহিদি জনতাকে বিভ্রান্ত করার চক্রান্ত করা হচ্ছে।
শনিবার হাটহাজারী মিরেরহাট আল হুদা মহিলা মাদরাসায় বার্ষিক সম্মেলন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আল হুদা মহিলা মাদরাসার ভারপ্রাপ্ত পরিচালক মাওলানা মীর ইদ্রিসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন মুনির, মহিলা ভাইস চেয়ারম্যান ডা: মনোয়ারা বেগম, উপজেলা জামায়াতের আমির অধ্যক্ষ শহীদুল ইসলাম। বক্তব্য রাখেন মুফতি শিহাবুদ্দিন, মাওলানা মাহামুদুল হাসান, মাওলানা ইসমাঈল খান, হাফেজ আহমদুল্লাহ সাহেব প্রমুখ।
হেফাজত আমির আরো বলেন, ওলামায়ে কেরাম দুনিয়াবি কোনো স্বার্থে লোভ-লালসায় পড়ে ঈমান বিক্রি করতে পারেন না। তারা একমাত্রা আল্লাহ ও তার রাসূলের সন্তুষ্টির জন্যই নিরলস কাজ করে যাচ্ছেন। সুতরাং ইসলামবিদ্বেষী মিডিয়ার মিথ্যাচারে কোনো মুসলমানই বিভ্রান্ত হতে পারেন না।
আল্লামা শাহ আহমদ শফী আরো বলেন, ইসলামে অসত্য, অন্যায়, সন্ত্রাস ও ষড়যন্ত্রের কোনো স্থান নেই। ইসলাম ন্যায় ও শান্তির ধর্ম। ইসলামকে অনুসরণ করতে পারলে এ দেশে কোনো হানাহানি ও সন্ত্রাস থাকবে না। আর ইসলামি শিক্ষায়ও কোনো প্রকার সন্ত্রাসের স্থান নেই। অথচ দেশে-বিদেশে আজ ইসলাম ও মুসলমানদের নেতিবাচকভাবে চিত্রিত করার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button