রিজেন্টস লেইক ব্যাকঙ্কুয়েটিং হলে বিশাল ঈদ জামাত

Bowবো কমিউনিটি এসোসিয়েশন ইউকে এবং রিজেন্টস লেইক ব্যাঙ্কুয়েটিং হলের যৌথ উদ্যোগে আগামী ১৫ই অক্টোবর ২০১৩ইং মঙ্গলবার রিজেন্টস লেইক ব্যাঙ্কুয়েটিং হলে পবিত্র ঈদুল আজহার এক বিশাল জামাত অনুষ্ঠিত হবে। এখানে প্রায় সাতশত মুসল্লির নামাজের ব্যবস্থা আছে।  বিশাল এই জামাতে যোগদান করার জন্য বো কমিউনিটি এসোসিয়েশন ইউকে এর পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। এ বিশাল ঈদ জামাত সফল করার লক্ষ্যে গত ৮ই অক্টোবর মঙ্গলবার পূর্ব লন্ডনের ৫৫৩ রোমান রোড এ একটি সামাজিক ও চ্যারিটি সংগঠন গঠনের লক্ষ্যে বো-এলাকাবাসীর এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মাওলানা সৈয়দ নাঈম আহমদ। জনাব মাসুদ আহমদ ও মোহাম্মদ ইকবাল লতিফের যৌথ পরিচালনায় উক্ত অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে সংগঠনটির নাম “বো কমিউনিটি এসোসিয়েশন ইউকে” নামে নাম করন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে সর্বাত্মক কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য নিম্নলিখিত ব্যক্তিবর্গকে নিয়ে একটি নির্বাহী কমিটি গঠন করা হয়।
সভাপতি : মাওলানা সৈয়দ নাঈদ আহমদ, সহ-সভাপতি মিজান আবদুল্লাহ চৌধুরী, সেক্রেটারী- মাসুদ আহমদ, সহ সেক্রেটারী সাদিক মিয়া, ট্রেজারার- মোহাম্মদ ইকবাল লতিফ, সহ ট্রেজারার-আবদুল আহাদ, সাংগঠনিক সম্পাদক: মাওলানা কাশিম উদ্দিন, প্রচার সম্পাদক, আবুল বাশার, সহ প্রচার সম্পাদক : মঈন মিয়া, কালচারাল সেক্রেটারী : আবদুস সাত্তার, অফিস সেক্রেটারী : হাসান মাহমুদ।  কার্যকরী কমিটির সদস্য, আলতাফ হোসেইন, কালা মিয়া, সৈয়দ শহিদুল ইসলাম, হেলাল উদ্দিন, আছাব আলী, মোহাম্মদ করিম, তৈমুছ আলী, মুজিব আহমদ, এখলাস মিয়া, শামীম উদ্দিন, সাজ্জাদ উল্লাহ। সভায় আগামী ঈদুল আহজার নামাজ রিজেন্টস লেইক হলের সাথে যৌথভাবে সফল করার জন্য সর্বাত্মক ব্যবস্থা গ্রহণের উদ্যোগে নেওয়া হয়। এবং কার্যকরী কমিটির পরবর্তী সভায় ভবিষ্যত কার্যক্রম পরিচালনার লক্ষ্যে সিদ্ধান্ত গ্রহণ হবে বলে মতামত গৃহীত হয়।
সভায় আলোচনায় অংশগ্রহণ করেন- সর্বজনাব আখলাকুর রহমান, মিজান আবদুল্লাহ, আলতাফ হোসেন, আছাব আলী, মোহাম্মদ করিম, মঈন মিয়া, এম এ রহমান, তৈমুছ আলী, এন ইসলাম, কালা মিয়া, সাদিক মিয়া, হাছান মাহমুদ, মাওলানা কাশিম উদ্দিন, এম এ আহাদ, আবুল বশর, হেলাল উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button