জুন মাসে নির্বাচন হবে, তবে সেটা ২০১৪ সালে নয় ২০২১ সালে : সুরঞ্জিত

বিরোধী দল ও কূটনীতিকদের ইঙ্গিত করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, তারা সবাই মিলে দিন-তারিখ ঠিক করে অল্প বয়সী পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে চেপে ধরেছিলেন জুন মাসের মধ্যেই পুনর্নির্বাচন দিতে হবে। জুন মাসে নির্বাচন হবে। তবে সেটা ২০১৪ এর জুন মাসে না, ২০২১ সালের জুন মাসে নির্বাচন, তাই দেখার বিষয়। শুক্রবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক আলোচনা সভায় সুরঞ্জিত একথা বলেন।
আওয়ামী লীগের এই নেতা বলেন, খালেদা জিয়া এখন মহাগণতান্ত্রিক হয়ে গেছেন। তিনি এই সরকারকে অবৈধ বলছেন, আবার এই সরকারের অধীনেই আলোচনা করে নির্বাচন চান। তার বক্তব্য অনুযায়ী এই অবৈধ সরকারের অধীনে আলোচনা হলে সেটাও তো অবৈধ হবে। আসলে পুত্র হয় পিতৃভক্ত বিবাহেরকালে।
খালেদা জিয়া এখন মাছ-মাংস ছেড়ে মহাবৈষ্ণব হয়ে গেছেন বলেও মন্তব্য করেন তিনি।
গ্রহণযোগ্য নির্বাচনে গ্রহণযোগ্য রাজনীতির দরকার মন্তব্য করে সুরঞ্জিত বলেন, নির্বাচনের জন্য গ্রহণযোগ্য পরিবেশ সৃষ্টি করতে হলে উগ্রতা ও জঙ্গিবাদ দমন করতে হবে। খালেদা জিয়া গণতন্ত্রের সাথে জঙ্গিবাদ মিশিয়ে পেট্রল, ককটেল বোমা, সংখ্যালঘুদের ওপর হামলা করে যে ভুল করেছেন, তার জন্য জনগণের কাছে ক্ষমা চাইতে হবে।
সংসদ সদস্য মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সতীশ চন্দ্র রায়, আওয়ামী লীগের নেতা ফয়েজ উদ্দিন মিয়া, হুমায়ুন কবির মিজি প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button