মেয়ে ও জামাতাকে বিল গেটসের শুভেচ্ছা

মিশরীয় মুসলিম যুবককে বিয়ে করতে চলেছেন বিশ্বের অন্যতম ধনী বিল গেটসের মেয়ে জেনিফার। আর সে কথা ঘোষণা করলেন নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড নায়েল নাসার-এর সঙ্গে একটি ছবি পোস্ট করে সেকথা জানান জেনিফার। মেয়ের বিয়ের কথা জানতে পেরে প্রতিক্রিয়া দেন বিল গেটসও।

২০১৬ অথবা ২০১৭ সালের শুরু থেকেই নায়েল নাসার-কে ডেট করছেন জেনিফার। একাধিকবার এক সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করেছেন তারা। নায়েল নাসার শিকাগোতে জন্মালেও তার বেড়ে ওঠা কুয়েতে। তাদের পারিবারিক আর্কিটেকচার ফার্ম রয়েছে। নায়েলের বয়স যখন পাঁচ বছর বয়স তখন থেকেই সে ঘোড়ায় চড়ছে। নিজের প্রথম ঘোড়া পায় ১০ বছর বয়সে। ছোটবেলা থেকেই তার ঘোড়দৌড়ের সখ। এখন তিনি পেশাদার ঘোড়দৌড়ের সঙ্গে যুক্ত। স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেছেন নায়েল। ইংরেজি, ফরাসি ও আরবিতে সাবলীল।

নায়েল ও জেনিফারের আলাপ স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয়ে। জেনিফার ২০১৮ সালে সেখান থেকেহিউম্যান বায়োলজিতে স্নাতক ডিগ্রি লাভ করেছেন। তবে তাঁরা বেশির ভাগ সময় একসঙ্গে কাটিয়েছেন ঘোড়দৌড়ের ময়দানেই। শেষপর্যন্ত সেই নায়েলকেই বিয়ের সিদ্ধান্ত নেন জেনিফার। আর তিনি ইনস্টাগ্রামে সেই ঘোষণা করতেই প্রতিক্রিয়া দিতে সময় নেননি বিল গেটস। মেয়ে জেনিফার ও হবু জামাই-এর সম্পর্ক মেনে নিয়েছেন। বিষয়টি নিয়ে তিনি নায়েলকে শুভেচ্ছা জানিয়েছেন।

নায়েল ও জেনিফার কবে বিয়ে করবেন, সে সম্পর্কে কিছু জানা যায়নি। নায়েল ঘোড়দৌড়কেই নিজের ভবিষ্যতের পথ করবেন নাকি প্রথাগত কোনও পেশা বেছে নেবেন, তা এখনও ঠিক করেননি। জেনিফার সখের ঘোড়দৌড়ের পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে যাবেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button