দিল্লিতে বাংলাদেশ হাইকমিশনের কর্মকর্তার বিরুদ্ধে মামলা

দিল্লিতে অবস্থিত বাংলাদেশ হাইকমিশনের আধিকারিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল ভারতের সরকারি ব্যাংক স্টেট ব্যাংক অব ইন্ডিয়া। তার বিরুদ্ধে অভিযোগ ব্যাংকে জাল নোট জমা দেওয়ার।
দিল্লি পুলিশ জানায়, বাংলাদেশের হাইকমিশনার কার্যালয়ের তরফে ১৬ লাখ রুপি গত ১৪ নভেম্বর দিল্লির চাণক্যপুরীর এসবিআই’এর শাখায় জমা পড়ে। ব্যাংক সূত্রে জানা যায়, পরে ব্যাংকের ক্যাশিয়ার ওই রুপি গোনার সময়ই জাল নোটের বিষয়টি লক্ষ্য করেন। তার মধ্যে ৮৫০০ রুপি জাল নোট। এরমধ্যে সাতটা একহাজার রুপির নোট এবং তিনটি ৫০০ রুপির নোট জাল।
এরপরই বিষয়টি ব্যাংকের ম্যানেজারকে জানান তিনি। ম্যানেজার তৎক্ষণাৎ বিষয়টি দিল্লির চাণক্যপুরী পুলিশ থানায় লিখিত আকারে অভিযোগ জানান।
পুলিশ জানিয়েছে, ওইদিন ব্যাংকে রুপি জমা দিতে এসেছিলেন দূতাবাসের কর্মী কে.এস.ইসলামসহ আরও দুই তিনজন। এরপরই বিষয়টি জানিয়ে চাণক্যপুরী থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পেয়েই তদন্তে নেমেছে পুলিশ।
দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার এস.বি.ত্যাগী জানিয়েছেন ব্যাঙ্ক ম্যানেজারের পক্ষ থেকে দায়ের করা অভিযোগের ভিত্তিতে একটি মামলা নিবন্ধনকৃত করা হয়েছে। ম্যানেজারের বক্তব্য অনুযায়ী রুপি জমা দিতে আসা ব্যক্তি বাংলাদেশ দূতাবাসের কর্মী বলে জানতে পেরেছি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button