বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে ২২ মে বুধবার অনুষ্ঠিত হয়। শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীনের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি শায়খ মাওলানা ফয়েজ আহমদ, সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান, শায়খ মাওলানা ছালেহ আহমদ হামিদী, মাওলানা মুহাম্মদ শাহনুর মিয়া, সেক্রেটারি মুফতি ছালেহ আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মিছবাহুজ্জামান হেলালী, বায়তুলমাল সম্পাদক মাওলানা ফজলুল হক কামালী, জমিয়তে উলামায়ে ইসলাম ইউ কে এর সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, লাইম হাউস মসজিদে ইমাম ও খতিব মাওলানা শিব্বির আহমদ, কমিউনিটি ব্যাক্তিত্ব আলহাজ্ব মাস্টার আমির উদ্দিন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লন্ডন মহানগর শাখার সহ সভাপতি হাফিজ শহীর উদ্দিন,মাওলামা শামসুল হুদা, সহ সেক্রেটারি মাওলানা মুহাম্মদ আল আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা নোমান আহমদ হামিদী, প্রশিক্ষণি সম্পাদক মাওলানা হাফিজ লিয়াকত হোসাইন, বায়তুলমাল সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ আলী তালুকদার, সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ শাহজাহান সিরাজ, সহ সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব বদরুল হক প্রমুখ।
ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা বলেছেন, রমজান মাস হচ্ছে সকলের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীন এর পক্ষ থেকে রহমাত, মাগফিরাত ও নাজাত হাসিলের গুরুত্বপূর্ণ মাস। এই মাস বেশি ইবাদত বন্দেগীর মাধ্যমে তাক্বওয়ার বিশেষ পুরস্কার আমাদের সবাইকে অর্জন করতে হবে। দিনে রোজা রাখা, রাতে ক্বিয়ামুল লাইল আদায়, কোরআন মাজিদ এর তিলাওয়াত ও আল্লাহর রাস্তায় অর্থ সম্পদ দান করা সহ সকল নেক আমল বেশি বেশি করার মাধ্যমে আল্লাহ সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে সকলকে এগিয়ে আসতে হবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close