ব্রিটেনে ক্রাইমের সংখ্যা কমে আসছে : হোম সেক্রেটারী

Theresaকনজারভেটিভ পার্টির সুদুর প্রসারী পদক্ষেপের ফলে ব্রিটেন অর্থনৈতিক মন্দার কবল থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছে বাড়ছে প্রবৃদ্ধি, বেকারত্ব হ্রাস পাচ্ছে। সবচেয়ে বড় অর্জন হলো ক্রাইম আগের তুলনায় অনেকটা কমেছে, ভবিষ্যতে তা শূন্যের কোঠায় নামিয়ে আনতে কাজ করছে টোরী সরকার। এমন্তব্য হোমসেক্রেটারী রাইট অনারেবল থেরেসা মে এমপি‘র । গত ১৪জুলাই হ্যারো কনজারভেটিভ আয়োজিত সামার ডিনারে প্রধান অতিথির বক্তব্যে হোমসেক্রেটারী এসব কথা বলেন।
তিনি বলেন, মধ্যবৃত্ত ও নিম্ন আয়ের মানুষের কল্যানে কাজ করছে কনজারভেটিভ পার্টি, কনজারভেটিভের রাইট-টু-বাই পলিসির কারনে নিম্ন আয়ের মানুষের সহজে বাড়ির মালিক হওয়া সম্ভব হচেছ। পঁচিশ মিলিয়ন পাউন্ড টেক্স কমিয়েছে টোরী পার্টি, শুধু তাই নয় দশ হাজার পাউন্ডের নীচে যাদের ইনকাম তাদের টেক্স পরিশোধ করতে হবেনা। এই সুবিধা আর কেউ দেয়নি, বেকারত্ব দূরী করনে সুদুর প্রসারী স্কীম হাতে নিয়েছে কনজারভেটিভ পার্টি।
তিনি বলেন, আসছে পার্লামেন্ট নির্বাচনে আবারও বিজয়ী হবে টোরী দল।
তিনি সেলিম চৌধুরী সহ হ্যারো কনজারভেটিবের প্রশংসা করে বলেন পার্টিকে এগিয়ে নিতে হ্যারো কনজারভেটি নিরলস ভাবে কাজ করছে।
ষ্টেনমোরের স্থানীয় একটি রেষ্টুরেন্টে কাউন্সিলার মেরিলিয়ন আষ্টন জেপি‘র সভাপতিত্বে ও সাবেক কাউন্সিলার কনজারভেটিব নেতা সেলিম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সামার ডিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বব ব্লাকম্যান এমপি।
হ্যারো কনজারভেটিভের কর্মতৎপরতা সমসাময়িক প্রসঙ্গ নিয়ে বক্তব্য রাখেন কাউন্সিলার ক্রিষ্টিন ব্যান্ডাল, কাউন্সিলার রামজি চৌহান, কাউন্সিলার লীনা ফার্মা, কাউন্সিলার জিম লেমিম্যান, কাউন্সিলার প্রিথেস পেলেট প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button