৫ মিনিটে ৫ সন্তান !

Babyঅবিশ্বাস্য হলেও সত্য যে মাত্র ৫ মিনিটেই কারও পরিবারের সদস্য দ্বিগুন হয়ে যায়। ইভান (৪২) ও ডেরিকো (৩৩) আমেরিকার লাসভেগাসে বাস করেন। তাদের ঘরে রয়েছে ৪ সন্তান। ডেরিকো জন্ম দিলো আরও ৫ সন্তানের। ব্যাস, তাতেই পরিবার দ্বিগুন।
ইভান একটা রিয়েল এস্টেট কোম্পানীতে প্রোপার্টি ম্যানেজার হিসেবে কাজ করেন। তাদের সাত বছর বয়সী কন্যা ডেই, তিন বছর বয়সী ছেলে ডিওন ও এক বছর বয়সী জমজ সন্তান ডালাস ও ডেনভারকে নিয়ে ৫ রুমের ২৯০০ বর্গফুটের বাড়িতে বসবাস করেন। ৫ম সন্তান নেয়ার ইচ্ছা পোষণ করলে দেখা যায় ডেরিকোর গর্ভে আরও ৫টি সন্তান রয়েছে!
লাস ভেগাস সানের বরাতে জানা গেছে, এ মাসের ৭ সেপ্টেম্বর ডেরিকো মাত্র পাঁচ মিনিটের মধ্যে আরো পাঁচটি সন্তানের জন্ম দেন। ইভান দম্পতি অ্যারিজোনার ব্যানার ডেজার্ট মেডিকেল সেন্টার থেকে তাদের সদ্যজাত ৩ মেয়ে ও ২ ছেলেকে গ্রহণ করেন।
পারিবারিক ঐতিহ্য অনুসারে এ শিশুদের নামকরণ হতে হবে ডি অক্ষর দিয়ে। সে অনুযায়ী নতুন ৫ শিশুর নাম রাখা হয়েছে যথাক্রমে ডেনিকো, ডেরিজ, ডিওনি, ডেইসিয়ান ও ডেইটেন।
বাবা ইভান বলেন, ‘এই পাঁচটি সন্তনের জন্য আমি খুব গর্ববোধ করছি। ঈশ্বরকে ধন্যবাদ। আমি আমার আগের ৪ সন্তানকে ফিরে পেয়েছি, সাথে নতুন আরেকটি সন্তান যাকে আমরা চেয়েছিলাম।’
আর কোন সন্তানের ইচ্ছা আছে কি না জানতে চাইলে ইভান বলেন,‘আমার তো ইচ্ছা ১১/১২ টা সন্তানের। দেখা যাক। ঈশ্বর যা ইচ্ছা করেন।’

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button