আল্লামা শফীর বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করা না হলে তথ্যমন্ত্রীকে সিলেটে অবাঞ্ছিত ঘোষণা করা হবে

Sylhetসুনামগঞ্জ-৩ আসনের সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী বলেছেন, রমজান তাকওয়া অর্জন ও সিয়াম সাধনার মাস। এ মাসের গুরুত্ব ও তাৎপর্য অন্যান্য মাসের চেয়ে শতগুণ বেশী। মুসলমানদের ধর্মীয় গ্রন্থ পবিত্র আল-কুরআন এ মাসেই নাযিল হয়েছে। তাই এ মাসে বেশি বেশি ইবাদত বন্দেগীর মাধ্যমে আল্লাহর সন্তোষ্টি অর্জন করা সম্ভব। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় ৯০ ভাগ মুসলমানের এই বাংলাদেশে সরকারের উচ্চ পর্যায়ের ব্যক্তিরা আলেম-উলামাদের কটাক্ষ করে বক্তব্য দিচ্ছেন, যা জাতির জন্য লজ্জার বিষয়। সম্প্রতি তথ্যমন্ত্রী সর্বজন শ্রদ্ধেয় আলেম আল্লামা শফীর বিরুদ্ধে যে সকল মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য ও অপপ্রচার চালাচ্ছেন তা অবিলম্বে প্রত্যাহার ও বন্ধ না করলে তথ্যমন্ত্রীকে সিলেটের তৌহিদী জনতা সিলেটে তাকে অবাঞ্ছিত ঘোষণা করতে বাধ্য হবে। তিনি গত ৫টি সিটি কর্পোরেশনের নির্বাচন থেকে শিক্ষা নিয়ে সরকারকে বাম চাটুকারদের বেষ্টনী থেকে বেরিয়ে এসে জনগণের ভাষা বুঝার চেষ্টা করার আহ্বান জানান। তিনি আরো বলেন, অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন দিয়ে তাদের জনপ্রিয়তা কতটুকু তা যাচাই করার আহ্বান জানান।
মাওলানা পাশা গত মঙ্গলবার জগন্নাথপুর উপজেলার পাটলি মিনাজপুরে জামিয়া দারুল কুরআন সিলেটের ট্রাস্টি যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা রফিকুর রহমান রফুর উদ্যোগে আয়োজিত পাটলি ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় ও ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলকলি ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জামিয়া দারুল কুরআনের শিক্ষা সচিব মুফতী তালেব উদ্দিন, জামিয়ার শিক্ষক মুফতী আব্দুল মুমিন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আনসার মিয়া, সুনামগঞ্জ জেলা ছাত্রদল নেতা আব্দুস শহীদ, যুবদল নেতা কবির মিয়া, শাহীন মিয়া, উপজেলা ছাত্রদল নেতা সোহেল মিয়া, ফয়ছল আহমদ, শামছুন নূর, মোঃ শাহজাহান ও রুহেল মিয়া প্রমুখ। পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে এক বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন প্রধান অতিথি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button