‘কওমি মাদ্রাসা ধ্বংসের ষড়যন্ত্র হচ্ছে’

Befaqনাস্তিক্যবাদী ও তাদের দোঁসররা উলামায়ে কেরাম ও তৌহিদী জনতার ঈমানী আন্দোলনে ভীত হয়ে এখন ইসলামী শিক্ষা ও আকিদা-বিশ্বাসের প্রচার প্রসারে নিয়োজিত দেশের কওমি মাদরাসাগুলোকে ধ্বংস করতে নানা উপায়ে ষড়যন্ত্রমূলক অপতৎপরতা শুরু করেছে। তাদের এ অপতৎপরতা উলামা-মাশায়েখ, মাদ্রাসা শিক্ষক-ছাত্র ও তৌহিদি জনতা কখনো সফল হতে দেবে না।
রবিবার বাংলাদেশের সর্ববৃহৎ কওমি শিক্ষাকেন্দ্র দারুল উলূম হাটহাজারী মাদ্রাসা মিলনায়তনে ‘কওমি মাদরাসা সংরক্ষণ পরিষদের’ এক জরুরি বৈঠকে উপস্থিত ওলামায়ে কেরাম এসব কথা বলেন বলে বিবৃতিতে জানানো হয়।
কওমি মাদ্রাসা সংরক্ষণ পরিষদের উপদেষ্টা এবং দারুল উলূম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন আল্লামা হাফেজ শামসুল আলম, আল্লামা মুফতি নূর আহমদ, আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরী, মাওলানা ইয়াহ্‌ইয়া, মাওলানা কবীর আহমদ, মুফতি কিফায়াতুল্লাহ, মুফতি জসীম উদ্দীন, মাওলানা ফোরকান আহমদ, মাওলানা মুহাম্মদ ওমর, মাওলানা শোয়াইব, মাওলানা আহমদ দীদার, মাওলানা আশরাফ আলী ও মাওলানা আনাস মাদানী।
বৈঠকে আগামী ১৭ সেপ্টেম্বর বেলা ১১টায় সরকার কর্তৃক ‘বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা কর্তৃপক্ষ’গঠনের উদ্যোগের প্রতিবাদে দেশব্যাপী সকল উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে কওমি মাদ্রাসা সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে স্মারকলিপি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button