প্রবাস

ব্রিটিশ-বাংলাদেশী কার্গো এজেন্ট এসোসিয়েশন’র ইফতার মাহফিল সম্পন্ন

bbcaaব্রিটিশ-বাংলাদেশী কার্গো এজেন্ট এসোসিয়েশন-এর উদ্দ্যেগে এক ইফতার মাহফিল গত ২৮ মে সোমবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
সংগঠনের চেয়ারম্যান ব্রিটেনের খ্যাতনামা কার্গো প্রতিষ্ঠান জেএমজি এয়ার কার্গোর স্বত্বাধিকারী মনির আহমেদের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী দেওয়ান রবের পরিচালনায় বক্তারা বলেন, কার্গো ব্যবসা এখন মানুষের সেবা করার একটি পুণ্যতম মাধ্যম উল্লেখ করে বলেন- কার্গো এখন একটি শিল্পের নাম আর এ শিল্পকে আগামীদের জন্য একটি জন বান্ধব ব্যবসা শিল্প হিসেবে গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।
বক্তারা বলেন, কার্গো এখন প্রবাস এবং স্বদেশের স্বজনদের সাথে সেতুবন্ধন তৈরী করে দিয়েছে- উন্নত সেবা দিয়ে ব্যবসাটাকে আগামী প্রজন্মের জন্য ধরে রাখতে হবে।
সাংবাদিক, ব্যবসায়ী, কমিনিটি নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক শুভানুধ্যায়ীদের উপস্থিতিতে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিমান বাংলাদেশ এয়ার লাইন্স-এর জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) আতিক রহমান চিশতি।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিমান বাংলাদেশ এয়ার লাইন্স এর কান্ট্রি ম্যানেজার (ইউকে এন্ড আয়ার) মুহাম্মদ শফিকুল ইসলাম, চ্যানেল আই ইউরোপের ম্যানেজিং ডিরেক্টর রেজা আহমেদ ফয়সল চৌধুরী সোহেব, সাপ্তাহিক সুরমার সম্পাদক আহমেদ ময়েজ, সাপ্তাহিক দেশ পত্রিকার সম্পাদক তাইসির মাহমুদ, সাপ্তাহিক জনমতের বার্তা সম্পাদক মুসলেহ উদ্দিন, খ্যাতনামা ট্রাভেল ব্যবসায়ী হিলসাইড ট্রাভেলস এর সত্ত্বাধিকারী হেলাল খান, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেস এন্ড পাবলসিটি সেক্রেটারি আবুল কালাম আজাদ।
অনুষ্ঠানে বক্তারা বিমানকে উন্নত সেবার মডেল পরিবহন হিসেবে গড়ে তুলতে সম্মিলিত ভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে বলেন- কার্গো সেবার ক্ষেত্রে যে ভাবে ব্যবসায়ীরা কাজ করছেন সে ভাবে বিমান ও তার সেবার ক্ষেত্র আরো উন্নত করতে বিমান বহরে নতুন নতুন বিমান সংযোজিত করছে। কার্গো ব্যবসায়ীরা বিমানের সার্বিক সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে ব্রিটিশ-বাংলাদেশী কার্গো এজেন্ট এসোসিয়েশন এর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা মুহিত আলী, ভাইস প্রেসিডেন্ট সাজাদ আলী দেলোয়ার, মুস্তফা আহমেদ লাকি, এসসিস্টেন্ট সেক্রেটারী আরিফুল আহমেদ, ট্রেজারার মুহাম্মদ আবু সুফিয়ান, অর্গানাইজিং সেক্রেটারী মুহাম্মদ আতিকুর রহমান এসিস্টেন্ট অর্গানাইজিং সেক্রেটারী আশরাফ মিয়া আশিক, প্রেস এন্ড পাবলসিটি সেক্রেটারী আতিকুর রহমান ও ডেভেলপমেন্ট সেক্রেটারী নভেন্দ্র সাহা প্রমুখ।
অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ার লাইন্স-এর জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) আতিক রহমান চিশতিকে ব্রিটিশ-বাংলাদেশী কার্গো এজেন্ট এসোসিয়েশন-এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত অন্যান্য সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Close