সিলেট প্রেসক্লাব নির্বাচনে বিজয়ী হলেন যারা

syl-pressসিলেট প্রেসক্লাবের ২০১৮-২০১৯ সালের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইকরামুল কবির, সহ-সভাপতি পদে এনামুল হক জুবের, এম এ হান্নান, সাধারণ সম্পাদক পদে ইকবাল মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক পদে ইয়াহইয়া ফজল, কোষাধ্যক্ষ পদে শাহাব উদ্দিন শিহাব, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে নূর আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে খালেদ আহমদ, সদস্য পদে দিগেন সিংহ, মো. ফয়ছল আলম ও শুয়াইবুল ইসলাম নির্বাচিত হয়েছেন।
দ্বি-বার্ষিক নির্বাচনে লড়েন ২৮ জন প্রার্থী। সভাপতি পদে ইকরামুল কবির ভোট পান ৫৭ ও মোহাম্মদ বদরুদ্দোজা বদর ভোট পান ৪।
সহ-সভাপতি পদে এনামুল হক জুবের ভোট পান ৫৭, এম এ হান্নান ভোট পান ৫০, কামকামুর রাজ্জাক রুনু ভোট পান ২৭ ও ফারুক আহমদ ভোট পান ৩৫।
সাধারণ সম্পাদক পদে আব্দুর রশিদ মো. রেনু ভোট পান ৩২ , ইকবাল মাহমুদ ভোট পান ৩৫ , খালেদ আহমদ ভোট পান ৯ ও মঈনুল হক বুলবুল ভোট পান ৩৪।
সহ-সাধারণ সম্পাদক পদে ইয়াহইয়া ফজল ভোট পান ৫৬ ও মো. আব্দুল আহাদ ভোট পান ৫৩ ।
কোষাধ্যক্ষ পদে আব্দুল বাতিন ফয়সল ভোট পান ৪৩ , ফয়সাল আমীন ভোট পান ১৫ ও শাহাব উদ্দিন শিহাব ভোট পান ৫১ ।
ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে নূর আহমদ ভোট পান ৫৭ ও মারুফ আহমদ ভোট পান ৫১।
পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে আহমদ মারুফ ভোট পান ১৫ , খালেদ আহমদ ভোট পান ৪৯, সোয়েব বাসিত ভোট পান ৪৫ ও সৈয়দ সাইমূম আনজুম ইভান ভোট পান ১।
সদস্য পদে দিগেন সিংহ-ভোট পান ৪৫, মো. ফয়ছল আলম ভোট পান ৫৮, মো. বদরুর রহমান বাবর ভোট পান ১৬, রত্না আহমদ তামান্না ভোট পান ৩০, শুয়াইবুল ইসলাম ভোট পান ৫২ ও সুনীল সিংহ ভোট পান ৪৪।
নির্বাচন কমিশন হিসেবে দায়িত্ব পালন করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এমাদুল্লাহ শহিদুল ইসলাম শাহিন, ব্লাস্ট’র সভাপতি এডভোকেট ইরফানুজ্জামান চৌধুরী ও এডভোকেট মনির উদ্দিন।
শনিবার সকাল ১০টায় ক্লাবের আমীনুর রশীদ চৌধুরী মিলনায়তনে সাধারণ সভা শুরু হয়। পরে বিকেল ৩টায় শুরু হয় ভোটগ্রহণ এবং ফলাফল ঘোষণা করা হয় রাত সাড়ে ৮টার দিকে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button