সিলেটের পর্যটনকে বিশ্বে তুলে ধরতে ঢাকা রিজেন্সির ‘সিলেট নাইট’

royalবিশ্বের বুকে সিলেটের পর্যটনকে তুলে ধরতে ও পর্যটনকে ঘিরে প্রবাসী বিনিয়োগ বৃদ্ধির লক্ষ্যে মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হলো ঢাকা রিজেন্সির আয়োজনে ‘সিলেট নাইট’। নগরীর একটি অভিজাত হোটেলে ব্যতিক্রমী এই অনুষ্ঠানে রাজনীতিবিদ, সাংবাদিক, আইনজীবী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের উপস্থিতি ছিল।
অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটের পর্যটন অনেক সমৃদ্ধ। প্রবাসীরাই পারেন এখানকার অপরূপ সৌন্দর্যকে বিশ্বের বুকে তুলে ধরতে। এ জন্য বিনিযোগে সুযোগ-সুবিধা করে দিতে হবে। তবে তার আগে প্রয়োজন পর্যটনবান্ধব পরিবেশ। প্রবাসীরা বিনিয়োগের মাধ্যমে সেই পরিবেশ তৈরি করতে পারেন। এ জন্য দলমত নির্বিশেষে এগিয়ে আসতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে ঢাকা রিজেন্সির চেয়ারম্যান মুসলেহ আহমদ বলেন, আমার জন্ম সিলেটে। আমি চাই সিলেট এগিয়ে যাক। এখানকার পর্যটনকে আরও এক ধাপ মেলে ধরতে চাই, যেনো সারাবিশ্বের প্রতিটি মানুষ সিলেট সম্পর্কে জানতে পারেন।
অনুষ্ঠানে হোটেলের নির্বাহী পরিচালক ও প্যাসিফিক এশিয়া ট্রাভেল অ্যাসোসিয়েশন (পাটা) বাংলাদেশ চেয়ারম্যান শহীদ হামিদ এফআই এইচ বলেন, সিলেট পর্যটনের অপার সম্ভাবনাময় স্থান। এটিকে আরও ছড়িয়ে দিতে প্রবাসী বাংলাদেশিরা বিনিয়োগে এগিয়ে আসবেন, এটাই প্রত্যাশা করি।
royal2

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button