হবিগঞ্জে তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস পালিত

Amranআগামী দিনের রাষ্ট নায়ক, বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৮ম কারামুক্তি দিবস উপলক্ষে গত বৃহষ্পতিবার (৩সেপ্টেম্বর) সন্ধ্যায় দলের অস্থায়ী কার্যালয়ে হবিগঞ্জ জেলা বিএনপি’র এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রশীদ এমরান এর সভাপতিত্বে এবং জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. কামাল উদ্দিন আহম্মদ সেলিমের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক এম.জি মোহিত, জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও যুবদলের কেন্দ্রীয় সদস্য মহিবুল ইসলাম শাহীন, জেলা বিএনপি নেতা আজম উদ্দিন, দেলোয়ার হোসেন দিলু, তুষার চৌধুরী, অ্যাড. আফজাল হোসেন, এস.এম.আওয়াল, ফারুক আহমেদ, মুকিম চৌধুরী, কামাল সিকদার, আনোয়ারুল ইসলাম আনু, মীর দুলাল, শাহ জাহাঙ্গির আলম সুমন, ইব্রাহিম খলিল সোহেল, সফিকুল ইসলাম, মাসুক মিয়া, আব্দুল আহাদ আনছারী, তৌফিককুল ইসলাম, ফারুক আহমেদ, অ্যাড. আজিজুর রহমান, আলমপনা চৌধুরী মাসুদ, জামিউর রহমান জামু, মুসা আহম্মদ দিপু, মাফুজুর রহমান চৌধুরী খোকন, সাইফুল ইসলাম রাজ, আব্দুস সাত্তার রনি, শাহ আলম, মিজানুর রহমান সোহেল, আবুল বাসার জুম্মন, শেখ রাসেল মোল্লা, রাসেদুজ্জামান রকি, শাফি চৌধুরী, ফজলুর রহমান, মুহিদুল ইসলাম, মিয়া মো: মঞ্জিল, নোমান আহম্মদ ও প্রিন্স প্রমুখ।
উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, তারুণ্যের অহংকার ও তৃনমূলের প্রাণ তারেক রহমান আসবে ফিরে বাংলার এই মাটিতে। তখন নতুন সূর্য্য উদয় হবে শোষিত এই সমাজে, এই রাষ্ট্রে।
বক্তারা আরও বলেন, তারেক রহমান জনগণের সঙ্গে মিশে যাওয়ার মতো একজন বিচক্ষণ নেতা। ইতোমধ্যে তিনি বাংলাদেশের মানুষের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছেন। তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে বর্তমান একদলীয় শাসক গোষ্ঠী একের পর এক মিথ্যা ও সাজানো চার্জশিট দিয়ে চলেছে। এসব আজগুবি মামলা দিয়ে জনগণের হৃদয় হতে তারেক রহমানকে বিচ্ছিন্ন করা যাবে না।
উল্লেখ্য, ২০০৭ সালের ৭ মার্চ তৎকালীন সেনা-সমর্থিত তত্ত্বাবধায়ক সরকার তারেক রহমানকে গ্রেফতার করে। ২০০৮ সালের ৩ সেপ্টেম্বর তিনি জামিনে মুক্তি পান। বিএনপির প্রতিষ্ঠাতা ও মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমান কারামুক্ত হয়ে বর্তমানে ব্রিটেনে উন্নত চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...

Close
Back to top button
Close