হবিগঞ্জে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Amranজাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৫ তম প্রতিষ্টা বার্ষিকী পালন করেছে হবিগঞ্জ জেলা আহ্বায়ক কমিটি। আলোচনা সভা ও জন্ম দিনের বিশাল কেক কেটে দিনটির শুভ উদ্ভোধন করেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক, জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশীদ এমরান। ১৯ আগস্ট বুধবার দলের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি এ্যাড. কামাল উদ্দিন আহম্মদ সেলিম, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের নির্বাহী সদস্য মহিবুল ইসলাম শাহীন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাহিদুল আলম জাকু, যুগ্ম আহ্বায়ক এ্যাড. আফজাল হোসেন, জহিরুল হক শরীফ, যুবদল নেতা ফারুক আহম্মদ, কামাল সিকদার, মুকিম চৌধুরী, মর্তুজা আহম্মদ রিপন, জহিরুল ইসলাম সেলিম, আব্দুল কাইউম, মীর দুলাল, আলমপনা চৌধুরী মাসুদ, সাইফুল ইসলাম রাজ, আবিদুল ইসলাম বুলবুল, মিজানুর রহমান সোহেল, ছাত্রদল নেতা ফারুক আহম্মদ, আব্দুল আহাদ আনছারী, রাসেল মোল্লা, সাইফুল ইসলাম রকি, রাসেদুজ্জামান রকি, সাইফুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভায় আমিনুর রশীদ এমরান বলেন, সংগ্রামের অগ্রযাত্রায় স্বেচ্ছাসেবক দলের নেতা-কর্মীরা হাবীব উন নবী খান সোহেল, মীর সরাফত আলী ও সফিউল বারী বাবু’র নেতৃত্বে সময়ের দাবী পুরন করেছে। কিনতু সামগ্রিক বিবেচনায় আন্দোলন অভিস্ট যাত্রা পথ অতিক্রম করতে না পারলেও স্বেচ্ছাসেবক দল তার দায়িত্ব ও প্রযোজনীয়তা অনিবার্য করে তুলেছে। আগামী দিনের সংগ্রামে সকল বাধা-জড়তা কাটিয়ে জনগনের সরকার প্রতিষ্ঠায় স্বেচ্ছাসেবক দল কালজয়ী ভূমিকায় অবর্তীন হবে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button