পবিত্র কোরআন হাতে হলিউড অভিনেত্রি লোহানের ছবি !

Lindsay Lohanপবিত্র কোরআন শরীফ হাতে হলিউড অভিনেত্রি লিন্ডসে লোহানের একটি ছবি নিয়ে তোলপাড় চলছে পশ্চিমা গণমাধ্যমে। তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন কি না, সেই প্রশ্নও উঠেছে। একটি গাড়ি দুর্ঘটনা মামলার সাজার অংশ হিসাবে কমিউনিটি সার্ভিস করতে গিয়ে বুধবার পবিত্র কোরআন শরীফ হাতে ছবি প্রকাশ করেন তিনি।
গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০১২ সালে লস এঞ্জেলসে একটি গাড়ি দুর্ঘটনা এবং পুলিশের সঙ্গে মিথ্যাচারের একটি মামলায় সাজা খাটছেন লোহান। সাজার অংশ হিসাবে প্রায় ১শ ২৫ ঘন্টা কমিউনিটি সার্ভিসের নির্দেশ দেন আদালত। আদালতের নিদের্শ অনুযায়ী ২০১৪ সালের এপ্রিলে নিউইয়র্কের ব্রুকলিনে ড্যাফলড চিলড্রেন্স সেন্টারে কিছু সময় কাজ করেন লোহান। তবে কোর্টের নির্দেশ অনুযায়ী নির্ধারিত ঘন্টা পুরণ করেননি তিনি। কোর্টের সেই নির্দেশ পুরণের জন্য বুধবার থেকে ওই সেন্টারে আবারো কাজ শুরু করেন লোহান। কাজ শেষে সেন্টার থেকে বের হবার সময় তিনি হাতে এক কপি কোরআন শরীফ নিয়ে বের হন। ২৮ বছর বয়সী হলিউ অভিনেত্রী লিন্ডসে লোহান মদ্যপান থেকে মুক্তি চান। আর পবিত্র কোরআনে বর্ণিত জীবন যাপনে মদপান মুক্ত একটি সুন্দর জীবনের কথা উল্লেখ করা হয়েছে বলেই তিনি কোরআন শরীফ হাতে নিয়েছেন বলে মনে করা হচ্ছে।
উল্লেখ্য আবেগি লিন্ডসে লোহান নিজেকে স্পিরিচ্যুয়াল পার্সন দাবী করে এর আগে অন্যান্য ধর্মের প্রতিও আগ্রহ দেখিয়েছেন। তাই পবিত্র কোরআন হাতে নিয়ে তিনি আসলে কি বুঝাতে চেয়েছেন এ বিষয়ে এখনো স্বচ্ছ কোনো ধারণা কেউ দিতে পারছেন না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button