হবিগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমরান জামিনে মুক্ত

Amranদীর্ঘ তিন মাসেরও অধিক সময় কারাভোগের পর গত সোমবার হাইকের্টের আদেশে জামিনে মুক্তি পেয়েছেন হবিগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও পৌর বিএনপির সভাপতি আমিনুর রশীদ এমরান। গত পহেলা ফেব্রুয়ারী সরকার বিরোধী লাগাতার হারতাল-অবরোধের সময় ধারাবাহিক আন্দোলনের প্রাণ সঞ্চালক আমিনুর রশীদ এমরান তার দুই সহকর্মী জেলা যুবদল নেতা ফারুক আহমেদ ও কামাল সিকদারসহ গ্রেফতার হন। তারা দলীয় কর্মসুচি শেষে ফেরার পথে স্থানীয় কালীবাড়ি ক্রস রোড এলাকায় পুলিশ ব্যারিকেডের মাধ্যমে গ্রেফতার হন। এর পর তিনি বিস্ফোরক ও দ্রুত বিচার আইনের মামলায় দীর্ঘ তিন মাসের অধিক সময় কারাভোগ করেন।
Amranমাধবপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা: ষড়যন্ত্রমূলক মামলা থেকে জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আমিনুর রশীদ এমরান জামিনে মুক্ত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মাধবপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী ফজলে ইমাম সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ সোহেল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফরিদুর রহমান ফরিদ, স্বেচ্ছাসেবক দল নেতা অলিউর রহমান, নাজমুল ইসলাম প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button