কিবরিয়া হত্যা : মেয়র আরিফ কারাগারে

Arifসাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলায় সিলেট সিটি করপোরেশন মেয়র বিএনপি নেতা আরিফুল হক চৌধুরীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে তিনি হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম রোকেয়া আক্তারের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত জামিন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
গত রোববার এ মামলায় একই আদালতে আত্মসমর্পণ করেন হবিগঞ্জের পৌর মেয়র গোলাম কিবরিয়া গউছ। বিচারক রোকেয়া আক্তার জামিন আবেদন নাকচ করে তাকেও কারাগারে পাঠান।
আরিফুল হক চৌধুরী,  জি কে গউছ এবং সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রাজনৈতিক সচিব হারিছ চৌধুরীসহ ১১ জনের বিরুদ্ধে গত ২১ ডিসেম্বর গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। তাদের গ্রেফাতরের বিষয়ে ৮ জানুয়ারি পুলিশকে প্রতিবেদন দিতে বলা হয়।
সকালে মেয়র আরিফুল হক সিলেট বিএনপির কয়েকজন নেতাকে নিয়ে হবিগঞ্জ পৌঁছেন। সেখানে আদালতে আত্মসর্পনের আগে সাংবাদিকদের তিনি বলেন, ‘আমি নির্দোষ। ষড়যন্ত্র করে আমাকে এ মামলায় জড়ানো হয়েছে। আদালত আমাকে কারাগারে পাঠালে আমার বৃদ্ধ মা ও সন্তানদের দায়িত্ব সিলেটবাসীর ওপর ছেড়ে দিব।’

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button