মাদীনাতুল খায়েরী আল ইসলামীর কম্বল ও টিউবওয়েল বিতরণ

Madinatul Khairiআন্তর্জাতিক সেবা সংস্থা মাদীনাতুল খায়েরী আল ইসলামীর উদ্যোগে গতকাল ২৮ ডিসেম্বর শনিবার নগরীর সোবহানীঘাটস্থ আগ্রা কমিউনিটি সেন্টারে প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে কম্বল ও টিউবওয়েল বিতরণ করা হয়েছে। গতকাল সন্ধ্যায় এ কম্বল ও টিউবওয়েল বিতরণ করা হয়।
এ উপলক্ষে বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী আলহাজ্ব মাওলানা সিরাজুল ইসলাম সিরাজীর সভাপতিত্বে ও বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী আলহাজ্ব মাওলানা এমরান আলমের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদীনাতুল খায়েরী আল ইসলামীর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব মাওলানা ফয়েজ আহমদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদীনাতুল খায়েরী আল ইসলামীর ট্রাস্টি মাওলানা মিসবাহ হোসেন, মাওলানা ইকবাল হোসেন, মাওলানা শরীফ আহমদ, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা আব্দুল আজিজ, গাজী রহমত উল্লাহ, সিলেট মেট্টোপলিটন চেম্বার অব কমার্সের পরিচালক হুমায়রা ইখতিয়ার, ঢাকা ব্যাংক লিমিটেড লালদীঘির পার শাখার ব্যবস্থাপক ও ব্যাংকের ফাষ্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ আজাদ উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সংস্থার চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা ফয়েজ আহমদ বলেন, সমাজে অসহায় ও দরিদ্রদের কল্যাণে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসা দরকার, অসহায় মানুষদের পেছরে রেখে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। প্রবাসী ও বিত্তবানরা সহযোগিতার হাত বাড়িয়ে দিলে দরিদ্র বিমোচন সম্ভব। এ ক্ষেত্রে প্রয়োজন সুষ্ঠ পরিকল্পনা ও বাস্তবায়ন, তিনি মাদীনাতুল খায়েরী আল ইসলামীর উদ্যোগে দেশব্যাপী শীতবস্ত্র বিতরণ করতে পেরে আল্লাহর শোকরিয়া আদায় করেন এবং প্রবাসীদের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
প্রধান বক্তার বক্তব্যে দৈনিক সিলেটের ডাক এর ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক বলেন, দেশের গরীব-দুঃখী মানুষের কল্যাণে প্রবাসীদের অবদান অবিস্মরণীয়। মাদীনাতুল খায়েরী আল ইসলামীর আয়োজনে প্রতিবন্ধী ও দুস্থদের মধ্যে কম্বল ও টিউবওয়েল বিতরণ একটি মহৎ উদ্যোগ। প্রবাসীদের জন্য সকলের দোয়া কামনা করে তিনি বলেন, দেশের যে কোন দুর্যোগে প্রবাসীরা সব সময় পাশে থাকার জন্য তিনি আহ্বান জানান।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button