সিলেট মহানগর জামায়াতের আমিরকে জেল হাজতে প্রেরণ

Jubairসিলেট মহানগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।
রবিবার দুপুরে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য জগৎ জ্যোতি হত্যা মামলায় চার্জ গঠনের তারিখ ছিল। আদালত চার্জ গঠন করে আসামিদের জামিন বাতিল করেন। মহানগর মুখ্য হাকিম আদালত-১ এর বিচারক সাহেদুল করিম সিলেট মহানগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরসহ অন্যান্য আসামিদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এ তথ্য নিশ্চিত করেছেন জামায়াত নেতা অ্যাডভোকেট জিয়াউদ্দিন নাদের।
প্রসঙ্গত, ২০১৩ সালের ২ মার্চ রাত ৯টায় নগরীর আখালিয়ার তপোবন এলাকার সামনে ঢাকা মেট্রো ডিলার্স ইঞ্জিনিয়ারিংয়ের সামনে এলোপাতাড়ি কুপিয়ে জগৎ জ্যোতিকে খুন করা হয়। নিহত জগত দিরাই উপজেলার সিংহনাথ গ্রামের মৃত সতিশ তালুকদারের পুত্র। এসময় আহত হন নিহতের বন্ধু জুয়েল আহমদ, সাহেদ আহমদ ও জয়সেন তালুকদার। নিহত জগতের পুরো শরীরে ২৩টি গুরুতর জখম ছিল। এ ঘটনায় নিহতের বন্ধু-সাবিবর আহমদ বাদী হয়ে কোতোয়ালী থানায় ঘটনার ৩দিন পর একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩। মামলায় জামায়াত-শিবিরের ২৫ নেতাকর্মী আসামী করা হয়। তবে অভিযোগপত্রে এজাহার নামীয় একজনকে বাদ দিয়ে নতুন করে এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের সহ ৯ জনকে আসামী করা হয়েছে।
মামলা দায়েরের পর কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল হোসাইন, এস আই (পরবর্তীতে পুলিশ পরিদর্শক) নারায়ন দত্ত, এস আই আশরাফ উজ্জামান, এস আই শাহ মোহাম্মদ মুবাশ্বির ও এস আই শাহীন উদ্দিন পর্যায়ক্রমে মামলাটি তদন্ত করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button