মুসলিম এইডের কাছে ‘জানালা’র দেড় লক্ষ টাকার চেক হস্তান্তর

Janala Assoদেশ-বিদেশের একঝাঁক প্রতিভাবান তরুনদের নিয়ে গড়া সামাজিক সংগঠন ‘জানালা’। সমাজের অসহায় বঞ্চিত মানুষের কল্যানে কাজ করে যাচেছ সংগঠনটি। শিক্ষা, স্বাস্থ্য ও মানব সেবার ব্রত নিয়ে গড়া এই সংগঠনটি এবার গাজায় ইসরাইলি হামলার শিকার অসহায় মানুষের পাশে দাড়িঁয়েছে। সিলেটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কাছ থেকে অর্থ সংগ্রহ করেছে প্রায় দেড় লক্ষ টাকা। এই অর্থ বিশ্বখ্যাত ধাতব্য সংস্থা মুসলিম এইডের মাধ্যমে গাজায় প্রেরন করতে চেক হস্তান্তর করা হয়।
গত রবিবার এই উপলক্ষে লন্ডনে অবস্থানরত ‘জানালা’র সদস্যদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিশেবে উপস্থিত ছিলেন মুসলিম এইডের চীফ এক্সিকিউটিভ অফিসার হামিদ হোসাইন আযাদ। দেওয়ান মাহিদ রাজা চৌধুরীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিশেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক লন্ডন বাংলার সম্পাদক ও কমিউনিটি নেতা কে এম আবু তাহের চৌধুরী, এক্সেলসিয়র সিলেট’র ব্যবস্থাপনা পরিচালক সাঈদ চৌধুরী ও মাকেটিং ডাইরক্টের আহমদ আলী। সভায়  বক্তব্য রাখেন সংগঠনের সেক্রেটারী আমিমুল আহসান তানিম, ট্রাষ্টি দেওয়ান মুর্শেদ রাজা চৌধুরী, তরুন সংগঠক ইকবাল বাহার, ট্রাস্টি জিসান হোসাইন প্রমুখ।
সভায় বক্তারা জানালা’র বিভিন্ন কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন । সমাজ ও দেশের কল্যানে সংগঠণটি আরো বেশী ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button