প্রবাসী বাঙ্গালীদের অধিকার প্রতিষ্ঠায় কাজ করতে চাই : মিনা রহমান

Minaযুক্তরাজ্যের বাকিং আসনের কনজারভেটিভ পার্টি মনোনীত এমপি প্রার্থী মিনা রহমান বলেছেন, যুক্তরাজ্যের রাজনীতিতে বাঙ্গালীদের জন্য কনজারভেটিভ পার্টি আশির্ব্বাদ হিসেবে কাজ করছে। তাই একজন বাঙ্গালী হিসেবে কনজাভেটিভ পার্টির প্রার্থী হিসেবে এমপি পদে প্রতিদ্বন্ধিতা করছি। সুনামগঞ্জের মেয়ে হিসেবে  প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুরে ছুটে এসেছি। কারণ জগন্নাথপুর বাসীর সাথে যুক্তরাজ্য ও স্বদেশে আমাদের রয়েছে নিবীড় সর্ম্পক।
তিনি তার বাবা-মামার বাড়ী জগন্নাথপুর উল্লেখ করে বলেন, জগন্নাথপুরের প্রবাসী বাঙ্গালীরা আমাকে সমর্থন দিতে আপনাদের সার্বিক সহযোগীতা কামনা করছি। মিনা বলেন, যুক্তরাজ্যের সাথে প্রবাসী সিলেটবাসীর যে সেতুবন্ধন গড়ে উঠেছে। সেই সেতুবন্ধনকে আরো এগিয়ে নিতে চাই।  তাই প্রবাসী বাঙ্গালীদের নায্য দাবী দাওয়া আদায়ে আমরা কাজ করছি। নতুন প্রজন্মকে শিক্ষাদীক্ষায় যুগপোযোগী করে গড়ে তুলতে আমরা কাজ করছি।
তিনি মঙ্গলবার জগন্নাথপুর প্রেসক্লাবের উদ্যোগে এক মতবিনিমিয় সভায় উপরোক্ত কথা বলেন।
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক অমিত দেব এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির, দৈনিক সিলেটের ডাক পত্রিকার সিনিয়র রিপোর্টার কাউসার চৌধুরী,  যুক্তরাজ্য আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ আবুল কাশেম, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজলুল হক, পাইলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আপ্তাব উদ্দিন, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসান, মীরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন, জগন্নাথপুর প্রেসক্লাবের সহ-সভাপতি তাজউদ্দিন আহমদ, কাউন্সিলর সফিকুর রহমান, গিয়াস উদ্দিন মুন্না, সাংবাদিক আব্দুল হাই, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিক্ষক সাইফুল ইসলাম রিপন ও মীনা রহমানের স্বামী সাবেক ছাত্রনেতা গয়াসুর রহমান প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button