স্ত্রীকে হত্যা করে ভস্মীভূত করেছে ব্রিটিশ স্বামী

UK Manভারতীয় বংশোদ্ভূত এক ব্রিটিশ স্বামী তার নিন্দিত যৌনজীবন গোপন করতে তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর তাকে পুড়িয়ে ভস্মীভূত করেছে। সোমবার ব্রিটেনে বিচার চলাকালে এ তথ্য প্রকাশিত হয়েছে। গত বছরের ১২ সেপ্টেম্বর যশবীর রাম গিনডে (৩০) তার স্ত্রী বরখা রানিকে (২৪) হত্যা করে।
ব্যাংকার যশবীর ছিলেন সমকামী। গত মার্চে ভারতে গিয়ে বেশ কয়েকটি পাত্রী দেখার পর রানিকে ধুমধামের সাথে বিয়ে করেছিলেন যশবীর। দুই পরিবারই এটাকে মানানসই বিয়ে হিসেবে বরণ করেছিল। গত আগস্টে রানি ইংল্যান্ডে পাড়ি জমিয়েছিলেন।
কিন্তু এক মাস পরই পুলিশ তাদের বাড়ির পেছনের বাগানে রানির দেহাবশেষ আবিষ্কার করে। তখন তাকে চেনাই যাচ্ছিল না।
যশবীর প্রথমে ভ্যাকুয়াম কিনার পাইপ চেপে ধরে রানিকে হত্যা করেন। পরে বাগানের পেছনে পেট্রোল ঢেলে মৃতদেহটিতে আগুন দেন। এক প্রতিবেশী আগুন লাগানোর কারণ জিজ্ঞাসা করলে তিনি তখন বলেছিলেন, তিনি আবর্জনা পরিস্কার করছেন।
স্ত্রীকে হত্যার পর তিনি বেশ সুন্দর গল্প ফেদেছিলেন। তিনি ওই রাতেই পুলিশকে ডেকে বলেন, তার স্ত্রী পালিয়ে গেছে। রানি ব্রিটেনে আসার ভিসা পাওয়ার জন্যই তাকে বিয়ে করেছিল বলেও তিনি পুলিশকে জানান। ওই দিন পুলিশ তার কথায় বিশ্বাস করে চলে গিয়েছিল। তবে প্রতিবেশিরা পরের রাতেও বাগানে কালো ধোয়া দেখতে চেয়ে পুলিশকে খবর দেয়। তখন পোড়া দেহটি আবিষ্কৃত হয়।
যশবীর জানিয়েছেন, তার পরিবার তাকে বিয়ে করার জন্য চাপ দেয়ায় তিনি এ কাজ করেছিলেন। তিনি মনে করেছিলেন, বিয়ে করলেই সব চাপ অপসারিত হয়ে যাবে। তারপর কোনো ফাঁকে স্ত্রীর একটা ব্যবস্থা (!) করতে পারলেই তিনি তার গোপন যৌনজীবন অব্যাহত রাখতে পারবেন। মামলাটি এখনো বিচারাধীন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button