মিনা রহমানকে ছাতক প্রেসক্লাবে সংবর্ধনা

Minaবৃটিশ পার্লামেন্ট নির্বাচনে বার্কিং আসন থেকে ক্ষমতাসীন দল কনজার্বেটিভ পার্টির মনোনীত এমপি প্রার্থী মিনা রহমান তার নিজ উপজেলা ছাতক থেকে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন। ৪ডিসেম্বর সিলেটে সংবাদ সম্মেলনের মাধ্যমে মিনা রহমান বৃটিশ পার্লামেন্টে নিজের প্রার্থীতার কথা জানালেও মূলত নির্বাচনী প্রচারনা তার জন্মভূমি ছাতক থেকেই শুরু করলেন।
গত শনিবার দুপুরে ছাতক প্রেসক্লাবে তাকে দেয়া এক উষ্ণ সংবর্ধনা অনুষ্ঠানের মধ্য দিয়ে তিনি তার প্রচারনা শুরু করেন। প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর-রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আলিমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে মিনা রহমান বলেন, ধনীদের দল হিসেবে কনজার্বেটিভ পার্টির নামে একটি অপপ্রচার করা হচ্ছে-যা মোটেই সত্য নয়। বাঙ্গালী কমিউনিটিদের সাথে কনজার্বেটিভ পার্টির অনেক মিল রয়েছে। বৃটেনে বাঙ্গালীরা কঠোর পরিশ্রম করে অর্থ উপার্জন করে। রাষ্ট্রের উপর ভার হয়ে বাচঁতে চায় না। কনজারর্বেটিভ পার্টি বেকারদের চেয়ে চাকুরীজীবিদের অধিক সুবিধা দিয়ে থাকে। তিনি নির্বাচনে সকলের সহযোগিতা চেয়ে আরো বলেন, তার নির্বাচনী এলাকায় ৮ হাজারের অধিক বাঙ্গালী ভোটার রয়েছে। দলমতের উর্ধ্বে থেকে তিনি একজন বাঙ্গালী হিসেবে বৃটেনে তার নির্বাচনী এলাকায় বসবাসরত বৃহত্তর সিলেটের ভোটারদের তার পক্ষে ভোটনপ্রদানের জন্য দেশে অবস্থানরত প্রবাসীদের আত্মীয়-স্বজনদের সহযোগিতা চাইলেন তিনি।
সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছাতক ডিগ্রী কলেজের অধ্যক্ষ মইন উদ্দিন আহমদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া মাজকুর পাবেল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুস সামাদ, চুন শিল্প মালিক সমিতির সভাপতি রাকিব মিয়া চৌধুরী, ব্যবসায়ী আব্দুল মুমিন চৌধুরী, সুনামগঞ্জ জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য শামছুর রহমান শামছু, পৌর বিএনপি’র সাবেক সহ-সভাপতি শামসুর রহমান বাবুল।
স্বাগত বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর মিয়া রাজু, শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক তপন জ্যুতি তপু। উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, কমিউনিটি নেতা গয়াছুর রহমান, ব্যবসায়ী ছালিক মিয়া তালুকদার, আব্দুল লতিফ, কামাল চৌধুরী, স্বপন পাল, শিমুল দত্ত ময়না,,প্রেসক্লাবের সহ-সভাপতি বদর উদ্দিন আহমদ, অর্থ সম্পাদক বিজয় রায়, দপ্তর সম্পাদক বিজয় দত্ত, নির্বাহী সদস্য রাজ উদ্দিন, হামিদুর রহমান বাবলু, কৃপেশ চন্দ, সাংবাদিক নূর উদ্দিন, সাকির আমিন, মাহমুদ আলম, জাহাঙ্গীর আলম চৌধুরী, আমির আলী, আমিনুল ইসলাম আজির, তমাল পোদ্দার, মাহবুব আলম সাদেক,মাহবুব সেলিম, আরিফুর রহমান মানিক প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button