অর্থমন্ত্রীর সাথে দরগাহ মাদ্রাসা কর্তৃপক্ষের মতবিনিময়

Dorgah Madrasaজামেয়া কাসিমুল উলুম দরগাহ হযরত শাহজালাল (র.) সিলেটের ২৫, ২৬ ও ২৭ ডিসেম্বর ৪০ শালা দস্তরবন্দী সম্মেলন সফলের লক্ষে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সাথে দস্তারবন্দী সম্মেলন বাস্তবায়ন কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টায় ঢাকাস্থ সচিবালয়ের অর্থ মন্ত্রনালয়ের সভাকক্ষে এ মতবিনিময় সভা করা হয়।
এতে উপস্থিত ছিলেন সম্মেলন বাস্থবায়ন কমিটির পৃষ্ঠপোষক মাওলানা মুহিবুল হক, আহবায়ক ও মাদ্রাসার মুহতামিম মুফতি আবুল কালাম যাকারিয়া, সদস্য সচিব ও সহকারী মুহতামিম হাফিজ আছাদ উদ্দিন, মহানগর শাখার সভাপতি মাওলানা খলিলুর রহমান, প্রচার সম্পাদক মুফতি রশীদ আহমদ প্রমূখ।
উক্ত বৈঠকে দস্তারবন্দী সম্মেলন বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ মন্ত্রীকে সম্মেলনের দাওয়াত প্রদান করলে তিনি ২৫ ডিসেম্বর উপস্থিত থাকবেন এবং এই সম্মেলনে সার্বিক সহযোগিতা প্রদানে আশ্বস্থ করেন।
এছাড়াও বৈঠকে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, আওয়ামীলীগের সিলেট জেলা সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী,  সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button