আল হামরা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদির চৌধুরীর ইন্তেকাল

Abdul Kadirআল হামরা ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান, ইবনেসিনা হাসপাতাল সিলেট লিমিটেড ও জালালাবাদ সিন্ডিকেট লিমিটেড এর পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও শিক্ষানুরাগী মোঃ আব্দুল কাদির চৌধুরী (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না—–রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ বোন, ২ ছেলে, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আব্দুল কাদির চৌধুরী নগরীর ১৩০, হাউজিং এস্টেট এলাকার মরহুম রিয়াছত মিয়া চৌধুরী ও মরহুমা খুদেজা বিবির বড় ছেলে ছিলেন।
বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে নগরীর একটি হাসপাতালে বাধ্যর্ক্যজনিত রোগে মারা যান। মরহুমের জানাযায় নামাজ শুক্রবার জুমআর নামাজের পর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে অনুষ্ঠিত হবে। আব্দুল কাদির চৌধুরী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার রসুলগঞ্জ বাজারের ধরীকুঞ্জনপুর গ্রামের স্থায়ী বাসিন্দা ছিলেন। তার দুই পুত্র সুহেল চৌধুরী ও পাবেল চৌধুরী যুক্তরাজ্য প্রবাসী।
আল হামরা ইন্টারন্যাশনাল লিমিটেড এর শোক:
বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেী ও শিক্ষানুরাগী এবং  আল হামরা ইন্টারন্যাশনাল লিমিটেড এর চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আল হামরা ইন্টারন্যাশনাল লিঃ এর ভাইস চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য, অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক আব্দুল হান্নান, নির্বাহী পরিচালক মুসলেহ উদ্দিন চৌধুরীসহ কোম্পানীর সকল পরিচালক ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
ইবনে সিনা হাসপাতাল সিলেট লিমিটেড এর শোক:
ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এর পরিচালক, আল হামরা শপিং সিটির চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদির চৌধুরীর ইন্তেকালে ইবনে সিনা পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। এক শোক বার্তায় ইবনে সিনা হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, পরিচালক মেডিকেল সার্ভিসেস্ কর্নেল (অবঃ) ডাঃ রুকনুল ইসলাম চৌধুরী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
জালালাবাদ সিন্ডিকেট লিমিটেড এর শোক:
জালালাবাদ সিন্ডিকেট লিমিটেড এর পরিচালক আব্দুল কাদির চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সিন্ডিকেটর চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মুক্তিযোদ্ধা মতিউর রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইযুম ও মোঃ হাসনু চৌধুরী, দৈনিক জালালাবাদের সম্পাদক (ভারপ্রাপ্ত) আজিজুল হক মানিক সহ সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button