ইয়াহুর নতুন লোগো

Yahooইয়াহু ব্যবহারকারীরা নিশ্চয়ই খেয়াল করেছেন যে ইয়াহুর লোগোতে এক ধরনের পরিবর্তন এসেছে। তবে, আপনি যে লোগোটি এখন দেখতে পাচ্ছেন, এটা কিন্তু মূল লোগো নয়। ঠিক এক মাস পরে পরিবর্তিত চূড়ান্ত লোগোটির সঙ্গে পরিচয় করিয়ে দেবে ইয়াহু। এর আগে টানা এক মাস প্রতিদিনই একেক ধরনের লোগো দেখাবে প্রতিষ্ঠানটি। লোগোর এই হঠাৎ বদলে যাওয়ার পেছনে যিনি রয়েছেন, তাঁর নাম মারিসা মেয়ার, ইয়াহুর প্রধান নির্বাহী। ইয়াহু নিউজ জানিয়েছে, ৭ আগস্ট ইয়াহুর লোগোতে পরিবর্তন আনার ঘোষণা দিয়েছেন ইয়াহুর বর্তমান প্রধান নির্বাহী।
থার্টি ডেইজ অব চেঞ্জ’ নামের এই উদ্যোগে ইয়াহুর বিভিন্ন সংস্করণের লোগো তৈরি করা হয়েছে, যাতে প্রতিষ্ঠানটির বিভিন্ন ওয়েবসাইটে ভিন্ন ভিন্ন লোগো প্রদর্শিত হচ্ছে। এক মাস পরে আনুষ্ঠানিকভাবে নতুন লোগো স্থায়ী করবে ইয়াহু।
ইয়াহুর লোগোতে ঠিক কী ধরনের পরিবর্তন আসতে পারে? ইয়াহুর পেছনে যে বিস্ময়সূচক চিহ্নটি রয়েছে, সেটি থাকছে তো? কিংবা ইয়াহুর বর্তমান রং? এমন সব প্রশ্নের উত্তর দিতেই যেন ইয়াহুর প্রধান বিপণন কর্মকর্তা ক্যাথি সাভিট জানিয়েছেন, ইয়াহুকে ঢেলে সাজাতে মারিসা মেয়ার যেভাবে প্রতিষ্ঠানটির বিভিন্ন ক্ষেত্রে পরিবর্তন এনেছেন, এর লোগোতেও তার ছোঁয়া থাকা উচিত আর নতুন লোগোতে বিস্ময়সূচক চিহ্নটি থাকছে বলেও জানিয়েছেন তিনি। সবকিছু ঠিক থাকলে সামনের মাসের ৪ তারিখে অর্থাৎ ৪ সেপ্টেম্বরে নতুন লোগো উন্মোচন করবে ইয়াহু।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button