সফল শিক্ষার্থীদের সাথে রুশানারা আলী এমপি

Rushnara Aliশ্যাডো এডুকেশন মিনিস্টার এবং বেথনাল গ্রীণ এন্ড বো আসনের এমপি রুশানারা আলী এ লেভেল পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন। ফলাফল প্রকাশিত হওয়ার পর টাওয়ার হ্যামলেটস কলেজের কৃতি শিক্ষার্থীদের সাথে আনন্দ উৎসবে যোগদেন তিনি।
টাওয়ার হ্যামলেটস কলেজে এবছর পাশের হার হচ্ছে ৯২% এবং এই কলেজের শিক্ষার্থীদের এ স্টার, এ এবং বি গ্রেড প্রাপ্তির সংখ্যা বৃদ্ধি পেয়েছে। সারাদেশে যখন ভালো রেজাল্ট করার প্রবণতা নিম্নগামী তখন এই কলেজের শিক্ষার্থীরা উচ্চ গ্রেড লাভ করলো।
টাওয়ার হ্যামলেটস কলেজের শিক্ষার্থীদের সাথে আলাপচারিতার পর রুশানারা আলী তার প্রতিক্রিয়ায় বলেন, এবছর এই কলেজের অসংখ্য শিক্ষার্থী চমৎকার ফলাফল করায় আমি আনন্দিত এবং কঠোর পরিশ্রমের জন্য তাদের কে অভিনন্দন। আমি তাদের ভবিষ্যৎ সাফল্য কামনা করছি। তিনি বলেন, আমরা তরুণদের কাছ থেকে জেনেছি যে, তারা তাদের জীবনের গুরুত্বপূর্ণ সময়ে বর্তমান সরকারের আমলে সঠিক পরামর্শ এবং নির্দেশনা পাচ্ছেনা। তরুণরা যাতে সঠিক সিদ্ধান্ত নিতে পারে এজন্য লেবার পার্টি সহযোগিতা করবে- সেটা বিশ্ববিদ্যালয়ের ভর্তি, শিক্ষানবিশ হিশেবে কাজ শুরু অথবা বৃত্তিমূলক শিক্ষা বেছে নেয়া- যাই হোক না কেন। আর এর মানেই হচ্ছে তাদের জন্য মূল্যবান কর্ম অভিজ্ঞতা এবং ইন্ডিপেনডেন্ট ক্যারিয়ার এডভাইস ও নিদের্শনা নিশ্চিত করা যাতে তারা তাদের মেধাকে কাজে লাগাতে পারে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button