সাড়ে তিন মাস পর সন্ধান মিললো নিখোঁজ বিএনপি নেতা মুজিবের

সাড়ে তিন মাস পর নিখোঁজ যুক্তরাজ্য বিএনপি নেতা মুজিবুর রহমান মুজিবের সন্ধান পাওয়া গেছে। সোমবার সকাল ৭টা থেকে ৮টার মধ্যে কে কারা তাকে রাজধানীর টঙ্গীতে ফেলে যায় বলে তার(মুজিব) শ্যালক ব্যারিস্টার আনোয়ার হোসেন নিশ্চিত করেছেন। তিনি জানান, টঙ্গী থেকে মুজিব গুলশানে তার বাসায় যান। শারীরিক অবস্থা খারাপ থাকায় তাকে ইউনাইটেড হাসপাতালে  ভর্তি করা হয়েছে বলে জানান আনোয়ার। মুজিবের সাথে নিখোঁজ ড্রাইভার রেজাউল করিম সোহেলও জীবি আছে বলে তিনি নিশ্চিত করেছেন।
ব্যারিস্টার আনোয়ার জানান, ‘ইউনাইটেড হাসপাতালে আমরা মুজিবের হেলথ চেক আপ করছি। তার শরীরে মাথা ঘুরানোসহ আরো কিছু উপসর্গ লক্ষ্য করা গেছে। আমরা এখন তার চেকআপ নিয়ে ব্যস্ত আছি’ বলে তিনি।
সুনামগঞ্জের পুলিশ সুপার হারুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মুজিব আমাদের তত্বাবধানে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন আছে। এর বাইরে তিনি আর কোন মন্তব্য করতে রাজি হননি।’
যুক্তরাজ্য বিএনপি’র উপদেষ্টা কমিটির সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য প্রবাসী মুজিবুর রহমান ও তার গাড়ি চালক মো. রেজাউল করিম সোহেল গত ৪ মে সুনামগঞ্জ থেকে সিলেট ফেরার পথে নিখোঁজ হন। মুজিব যুক্তরাজ্য যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুবদলের সাবেক কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকও ছিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button