রাজনৈতিক নেতাদের সম্মানে প্রধানমন্ত্রীর ইফতার

Hasinaরাজনৈতিক নেতাদের সম্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক ইফতার মাহফিলের আয়োজন করেন। বৃহস্পতিবার তার সরকারি বাসভবন গণভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রধানমন্ত্রী ইফতারের বিভিন্ন টেবিলে ঘুরে ঘুরে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে তার পুত্র সজীব ওয়াজেদ জয় এবং তার পত্নী ক্রিস্টিন ওভারমায়ারও ছিলেন।
ইফতারের আগে জাতির শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের খতিব মাওলানা এম সালাউদ্দিন আহমেদ।
ইফতারে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, জাতীয় পার্টি চেয়ারম্যান এইচ এম এরশাদ, আওয়ামী লীগের সিনিয়র নেতা আমির হোসেন আমু ও তোফায়েল আহমেদ, দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, একই দলের নেতা জিয়াউদ্দিন বাবলু ও রুহুল আমিন হাওলাদার, সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, ওয়ার্কার্স পাটির্র সভাপতি রাশেদ খান মেনন, জাসদের কার্যকরী সভাপতি মঈনুদ্দিন খান বাদল ও সাধারণ সম্পাদক শরীফ নূরুল আম্বিয়া, সাম্যবাদী দলের সভাপতি দিলীপ বড়ুয়া এবং ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মিসবাহুর রহমান চৌধুরী যোগ দেন। পাশাপাশি মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button