হুদার পক্ষে লেবার পার্টির গণসংযোগ

আসন্ন সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী শাহ জামাল নূরুল হুদার দোয়াত কলম মার্কার পক্ষে সিলেট সদর ও জেলা লেবার পার্টির উদ্যোগে গত ২০ মার্চ বৃহস্পতিবার মাসুকগঞ্জ বাজার, তেমুখী পয়েন্ট, টুকেরবাজার ও গোপাল অঞ্চল দিনব্যাপী ব্যাপক গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করেন।
সদর উপজেলা লেবার পার্টির সভাপতি ও ১৯ দলীয় জোটের যুগ্ম আহ্বায়ক শাহ আবুল হাসানের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা লেবার পার্টিার সাধারণ সম্পাদক ও ১৯ দলীয় জোটের যুগ্ম আহ্বায়ক দেওয়ান মতিউর রহমান খান।
প্রধান অতিথির বক্তব্যে দেওয়ান মতিউর রহমান বলেন, আধুনিক সদর উপজেলা গঠনের লক্ষ্যে তৃণমূল থেকে সর্বস্তরের জনগণের দোয়া, আশির্বাদ ও সহযোগিতার মাধ্যমে সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী নূরুল হুদার দোয়াত-কলম প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সর্বস্তরের জনসাধারণের প্রতি আহ্বান জানান। মানুষের জানমাল ও ভোটের অধিকার রক্ষার জন্য বুলেট নির্ভর সরকারের পতনের জন্য ব্যালটের মাধ্যমে জবাব দিতে হবে। তিনি আরো বলেন, সৎ, যোগ্য ও আদর্শবান ব্যক্তি ছাড়া জনদরদী হওয়া যায় না। মানুষের কল্যাণে কাজ করতে হলে যোগ্যতম ব্যক্তিরাই সমাজে বলিষ্ঠ ভূমিকা রাখতে পারেন। শাহ জামাল নূরুল হুদা সে ধরনের এক কর্মমুখর ব্যক্তিত্ব। তাই তার মতো যোগ্য ব্যক্তি নির্বাচিত হলে উপজেলার সর্বত্রই ব্যাপক উন্নয়নের লক্ষ্যে অবদান রাখতে পারবেন। তাই আগামী ২৩ মার্চের নির্বাচনে তাকে দোয়াত-কলম প্রতীকে বিজয়ী করতে সকলের প্রতি অনুরোধ জানান।
সভায় বক্তব্য রাখেন জেলার সিনিয়র সহ-সভাপতি মকছুদ আলী তালুকদার, সাংগঠনিক সম্পাদক লোকমান আহমদ, প্রচার সম্পাদক ঝুটন রায়। উপস্থিত ছিলেন বিএনপির সদর উপজেলা সহ-সভাপতি ও ৮নং কান্দিগাঁও ইউনিয়ন সভাপতি, সাবেক মেম্বার আজম আলী, মজনু মিয়া, সাজু মিয়া, আব্দুল মালিক, আব্দুল আহাদ, বাবুল মিয়া, বশির আহমদ, হেলাল উদ্দিন, গিয়াস উদ্দিন, মানিক মিয়া, সাবুল আহমদ, মোবারক আলী প্রমুখ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button