সৎ যোগ্য আল্লাহ ভীরু নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে : পীর সাহেব চরমোনাই

Chormunaiইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সংগ্রামী আমীর মুফতী সৈয়দ মোঃ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, দুর্নীতিবাজ সন্ত্রাস নির্ভর নেতৃত্বের পরিবর্তন করে সৎ যোগ্য আল্লাহ ভীরু নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। সাথে সাথে মানবরচিত তন্ত্র-মন্ত্র পরিবর্তন করে সর্বকালের সর্বশ্রেষ্ঠ আদর্শ ইসলাম প্রতিষ্ঠা করতে হবে। মানুষের রক্ত আর লাশের উপর দিয়ে যে নির্বাচনে ৯০ ভাগ মানুষ যেখানে ভোট দেয়নি, সে নির্বাচনের সরকার কখনো বৈধ সরকার হতে পারেনা। তাই একতরফা প্রশ্নবিদ্ধ নির্বাচন বাতিল করে সর্বজন গ্রহণযোগ্য নির্বাচন দিতে হবে। বর্তমানে দেশে উপজেলা পরিষদ নির্বাচনে প্রশাসনের সহযোগিতায় আওয়ামীলীগ ভোট চুরির মহোৎসবে মেতে উঠেছে। যা ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার বদৌলতে দেশবাসী তা প্রত্যক্ষ করেছে।
তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকার জঙ্গিবাদের কথা বলে ইসলামী দলগুলোর প্রতি আঙ্গুল তুলছে। কিন্তু সরকারের ভুলে গেলে চলবে না, ১৯৭২ সাল থেকে ’৭৫ সালের মধ্যেই দেশে জঙ্গিবাদের উত্থান হয়েছিল। সে সময় সংখ্যালঘুরা শান্তিপূর্ণভাবে তাদের উপাসনা করতে পারে নাই। তাদের ধন-সম্পদ লুট করা হয়েছিল। বর্তমানে সরকারী দলের নেতাকর্মীরাও পাহাড়সম দুর্নীতির মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে পঙ্গু করে দিয়েছে।
পীর সাহেব চরমোনাই চলমান আওয়ামীলীগের দুঃশাসনের বিরুদ্ধে প্রচন্ড প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন, সময়োপযোগী সিদ্ধান্ত নিতে ব্যর্থ হলে গোটা জাতিকে চরম মূল্য দিতে হবে। তাই দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও ইসলাম রক্ষার স্বার্থে ইসলামী আন্দোলনের পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার জন্য দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান।
পীর সাহেব চরমোনাই বুধবার বিকেলে সিলেট নগরীর সিটি পয়েন্টে ভোট কারচুপির মহোৎসব বন্ধ, নির্বাচন কমিশন শক্তিশালীকরণ, একতরফা প্রশ্নবিদ্ধ নির্বাচন বাতিল করে সর্বজন গ্রহণযোগ্য নির্বাচন, ইসলাম বিরোধী সকল কর্মকান্ডের প্রতিবাদ এবং দেশের স্থায়ী শান্তি, মানবতার সার্বিক মুক্তির লক্ষ্যে ও জাতীয় সংকট নিরসনের দাবীতে বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি সৈয়দ আকমল হোসেনের সভাপতিত্বে ও সিলেট মহানগর সভাপতি মুফতী ফখরুদ্দীন ও ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা সভাপতি মাহমুদুল হাসানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফিজ মাওলানা ইউনুস আহমাদ, ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, ইসলামী আন্দোলন কেন্দ্রীয় কমিটির সদস্য ও মাসিক দেশ দুনিয়া পত্রিকার সম্পাদক হযরত মাওলানা নেছার উদ্দীন, কেন্দ্রীয় সদস্য অধ্যাপক ডা. মোয়াজ্জেম হোসেন খান, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি নান্নু মুন্সি, সিলেট জেলা সহ-সভাপতি মাওলানা জিল্লুর রহমান ও আব্দুল করিম, সেক্রেটারী নজির আহমদ, মহানগর সেক্রেটারী ডা. রিয়াজুল ইসলাম রিযাজ, মহানগর সহ-সভাপতি মাওলানা আব্বাস উদ্দিন ও সিদ্দিকুর রহমান, মহানগর সাংগঠনিক সম্পাদক বেলাল আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আব্দুস শহিদ, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম সহ সিলেট জেলা ও মহানগর নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button