হবিগঞ্জে আওয়ামীলীগের ৪ নেতা বহিষ্কার

বিএনপি প্রার্থীর পক্ষে কাজ ও দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ার কারণে ৪ নেতাকে বহিষ্কার করেছে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ। শুক্রবার রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত জেলা আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত টানা ৪ ঘন্টার রুদ্ধদার বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া  হয় বলে বৈঠকের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।
বহিস্কারকৃতরা হলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি প্রফেসর মুজিবুর রহমান, নবীগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম চৌধুরী ও আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতর আলী। এছাড়া বিএনপি‘র প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে লাখাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আজনুকে বহিষ্কার করা হয়েছে।
জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি‘র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি‘র পরিচালনায়  অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান, মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, মর্তুজ আলী, পৌর আওয়ামীলীগের সভাপতি নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম প্রমূখ।
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মর্তুজ আলী বহিস্কারের সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button