নাস্তিকদের বিরুদ্ধে আমরণ লড়াই চলবে : আল্লামা শফী

Shofiহেফাজতে ইসলামের বরিশাল দক্ষিণ জোনের উদ্যোগে নগরীর রূপাতলী হাউজিং এস্টেট জামে মসজিদে আলোচনা সভা ও ইফতার মাহফিলে টেলিকনফারেন্সে বক্তৃতা করেন সংগঠনের আমির আল্লামা শাহ শফী। তিনি বলেন, নাস্তিক-মুরদাতদের বিরুদ্ধে আমরণ লড়াই চালিয়ে যেতে হবে।
তিনি প্রত্যেক জেলা-উপজেলায় কমিটি গঠন করে আন্দোলনের প্রস্তুতি নিতে সবার প্রতি আহ্বান জানিয়ে আল্লামা শফী বলেন, হেফাজতে ইসলাম কাউকে ক্ষমতায় থাকতে বা নামাতে আন্দোলন করেনি। আমাদের আন্দোলন নাস্তিকদের বিরুদ্ধে। যারা ইসলামের বিরোধিতা করছেন তাদের বিরুদ্ধে আমাদের লড়াই-সংগ্রাম অব্যাহত থাকবে।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক মাওলানা আশ্রাফ আলী নিজামপুরী বলেন, সরকার হেফাজতে ইসলামের আমির আল্লামা শফীর বক্তব্য ডিজিটাল পদ্ধতিতে বিকৃত করে অপপ্রচার চালাচ্ছে। তিনি সরকারকে হুঁশিয়ার করে দিয়ে বলেন, ১৩ দফা মানা না হলে ঈদের পর এক দফার কঠোর আন্দোলন শুরু হবে।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বরিশাল মহানগর হেফাজতে ইসলামের আমির মাওলানা ওবায়দুর রহমান মাহবুব। বক্তৃতা করেন, মহানগর সেক্রেটারি হাফেজ মাওলানা আ: হালিম, মহানগর সহসভাপতি মুফতি শাব্বির আহমাদ, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মাহফুজ, মাওলানা আ: কাদের, মহানগর প্রচার সম্পাদক হাফেজ মাওলানা সুলতান মাহমুদ, সাইখুল হাদিস মাওলানা হাসান আহমদ, মহানগর ইমাম সমিতির সভাপতি মাওলানা কাজী আব্দুল মান্নান, সেক্রেটারি মাওলানা শামসুল আলম প্রমুখ।
বক্তারা বলেন, এ দেশে জনগোষ্ঠীর ৯২ শতাংশই মুসলমান সুতরাং ইসলামকে বাদ দিয়ে কোনো রাজনীতি হতে পারে না। যারা ইসলামবিরোধী রাজনীতি করে তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই। তিনি ইসলামবিরোধী সব রাজনৈতিক দল নিষিদ্ধের দাবি জানিয়ে বলেন, ইসলাম রায় প্রত্যেক মুসলমানকে হেফাজতে ইসলামের পতাকাতলে সমবেত হতে হবে এবং ঐক্যবদ্ধভাবে জান-মাল নিয়ে ইসলাম বিরোধীদের বিপক্ষে ঝাঁপিয়ে পড়তে হবে। আলোচনা সভা শেষে ৫ মে শাপলা চত্বরে নিহত সাগরদী এলাকার বাসিন্দা ইউনুস মিয়ার দুই ছেলেকে নগদ অর্থ প্রদান করা হয়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও দেখুন...
Close
Back to top button